SaReGaMaPa2022: সুরের মূর্ছনায় মুগ্ধ পন্ডিত অজয় চক্রবর্তী, পায়ে হাত দিয়ে প্রণাম করলেন প্রতিযোগীকে, দেখুন ভিডিও

অজয় চক্রবর্তীকে বলতে শোনা যাচ্ছে, 'এইরকম তাল লয়ের সেন্স ঈশ্বরেরই দান

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 9, 2022, 09:17 PM IST
SaReGaMaPa2022: সুরের মূর্ছনায় মুগ্ধ পন্ডিত অজয় চক্রবর্তী, পায়ে হাত দিয়ে প্রণাম করলেন প্রতিযোগীকে, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : শুরু হতে চলেছে বাংলার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো সারেগামাপা। প্রতিবছরের মতো এবছরও শো ঘিরে থাকছে নানা চমক। বরাবরই এই শো ঘিরে দর্শকের বিশেষ উন্মদনা থাকে। এবারেও তাঁর অন্যথা হবে না তেমনটাই মনে করছেন নির্মাতারা। 

আগামী ১১ জুন থেকে শুরু হচ্ছে Zee বাংলা সারেগামাপা। প্রতি শনি ও রবিবার টিভি পর্দায় দেখা যাবে এই শো। তার আগে Zee বাংলার ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে একটি প্রোমো। যার ক্যাপশানে লেখা হয়েছে "Zee Bangla সা রে গা মা পা"-র GRAND AUDITION-এর মঞ্চে গান শোনাতে আসছে, সাত বছরের বিস্ময় বালক - "স্বর্ণাভ"। আর ভিডিয়োতে দেখা যাচ্ছে ছোট্ট স্বর্ণাভকে। যাঁর সঙ্গীত প্রতিভায় মুগ্ধ পণ্ডিত অজয় চক্রবর্তী, শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্ররা। অজয় চক্রবর্তীকে বলতে শোনা যাচ্ছে, 'এইরকম তাল লয়ের সেন্স ঈশ্বরেরই দান'। এমনকি স্বর্ণাভর পায়ে হাত দিয়ে প্রণাম করতেও পিছপা হলেন না পণ্ডিত অজয় চক্রবর্তী। পরে তাঁকে কোলে তুলে নিলেন। শান্তনু মৈত্র বললেন, 'এত বছরে সারেগামাপা-র মঞ্চে এই রকম প্রতিভা আমি দেখিনি।'

আরও পড়ুন-Arijit Singh : অরিজিতের গলায় কেকের গান, সুরের মূর্ছনায় ভাসলেন শ্রোতারা

স্বর্ণাভ ছাড়া, Zee বাংলা সারেগামাপা-র হাত ধরে এবার সঙ্গীত জগতে আর কোন কোন প্রতিভা উঠে আসে তা দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন সঙ্গীতপ্রেমীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.