রুহেল বিবাহিত, সেকারণেই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্কে মত নেই রোশন পরিবারের!

 রুহেলকে 'জঙ্গি' বলে কটাক্ষ করা হয়েছে বলে সুনয়নার অভিযোগ।

Updated By: Jun 28, 2019, 10:21 AM IST
রুহেল বিবাহিত, সেকারণেই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্কে মত নেই রোশন পরিবারের!

নিজস্ব প্রতিবেদন:  হৃত্বিক রোশনের দিদি সুনয়না রোশনের প্রেমিক রুহেল আমিনকে নাকি রোশন পরিবার মেনে নিচ্ছে না। আর এই নিয়েই রোশন পরিবারে যত অশান্তি। বেশকিছুদিন ধরে সুনয়না অভিযোগ করছিলেন তাঁর প্রেমিক রুহেল ইসলাম ধর্মাবলম্বী বলে বাবা রাকেশ রোশন ও ভাই হৃত্বিক তাঁকে মেনে নিচ্ছেন না। এমনকি রুহেলের সঙ্গে প্রেম করার জন্য বাবা রাকেশ রোশন তাঁর গায়ে হাতও তুলেছেন বলে অভিযোগ করেন সুনয়না। রুহেলকে 'জঙ্গি' বলে কটাক্ষ করা হয়েছে বলে সুনয়নার অভিযোগ।

এদিকে রোশন পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তি 'বলিউড হাঙ্গামা'কে জানান, রুহেল বিবাহিত। তাঁর সন্তানও রয়েছে। আর সেকারণেই রাকেশ রোশন, পিঙ্কি রোশন ও হৃত্বিক রোশন কোনওভাবেই সুনয়নার রুহেলের সঙ্গে থাকার বিষয়ে সম্মতি দিচ্ছেন না। আর এর আগেও বিয়ের ব্যপারে একাধিকবার ভুল সিদ্ধান্ত নিয়েছেন সুনয়না। আর প্রতি ক্ষেত্রেই তাঁর সম্পর্ক ভেঙে গিয়েছে। তাই রোশন পরিবারের কোনও সদস্যই চান না সুনয়না আরও একবার ভুল সিদ্ধান্ত নিক বা ভুল জীবনসঙ্গী বেছে নিক।

কয়েকদিন আগেই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্ক রোশন পরিবারের মেনে না নেওয়া নিয়ে মুখ খুলেছিলেন রুহেল আমিন। তিনি শুধুমাত্র ইসলাম ধর্মাবলম্বী বলে রোশন পরিবার নাকি তাঁকে মেনে নিচ্ছে না একথা শুনে রুহেল বলেন, "এটা ভীষণই দুর্ভাগ্যজনক। ভিন্নধর্মী হওয়ার কারণে কাউকে সন্ত্রাসবাদী তকমা দেওয়াটা ঠিক নয়। এর বিরুদ্ধে প্রতিবাদ করা উচিৎ।" রুহেল আরও বলেন, ''সুনয়না নতুন ভাবে জীবনটা শুরু করতে চান। এক্ষেত্রে ও ওর পরিবারের সমর্থন চায়। হৃতিক সুজান খানকে বিয়ে করেছিলেন। তিনিও তো ভিন্নধর্মী। তাহলে সুনয়নার ক্ষেত্রে এই অবিচার কেন? সকলেই "বিদ্রূপটা সবাই দেখতে পাচ্ছে।" 

তবে এখন জানা যাচ্ছে রুহেল বিবাহিত ও তাঁর সন্তান রয়েছে সেকারণেই নাকি রোশন পরিবার চাইছে না সুনয়না তাঁর সঙ্গে নতুন জীবন শুরু করুক। প্রসঙ্গত, এর আগে ২০০৯ সালে আমেরিকা প্রবাসী ব্যবসায়ী মোহন নগরের সঙ্গে বিয়ে হয়েছিল সুনয়নার। তবে সেই সম্পর্ক স্থানী হয়নি। পরবর্তীকালে ফের আশিস সোনির সঙ্গে বিয়ে হয় সুনয়নার। সুরানিকা নামে তাঁদের একটি মেয়েও রয়েছে। শোনা যায়, ২০১৫ সালে ভারত কাপুর নামে এক ব্যক্তিক সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন সুনয়না।