ছেলের সঙ্গে করিনার প্রথম ছবিটা দেখেছেন?

সব জল্পনা কল্পনা, সব অপেক্ষার অবসান ঘটিয়ে গতকাল সকালে মা হয়েছেন করিনা কাপুর। জন্ম দিয়েছেন ফুটফুটে একটি পুত্র সন্তানের। নতুন অতিথীর আগমনে খুশিতে ভরে গিয়েছে পতৌদি পরিবার। তার সঙ্গে খুশি পুরো বলিউড। সবাই বেবোর সদ্যজাত সন্তানকে প্রাণভরা ভালোবাসা জানাচ্ছে। সঙ্গে অভিনন্দন জানাচ্ছে সইফ-করিনাকেও। ছেলের নাম রেখেছেন তৈমুর আলি খান।

Updated By: Dec 21, 2016, 10:45 AM IST
ছেলের সঙ্গে করিনার প্রথম ছবিটা দেখেছেন?

ওয়েব ডেস্ক: সব জল্পনা কল্পনা, সব অপেক্ষার অবসান ঘটিয়ে গতকাল সকালে মা হয়েছেন করিনা কাপুর। জন্ম দিয়েছেন ফুটফুটে একটি পুত্র সন্তানের। নতুন অতিথীর আগমনে খুশিতে ভরে গিয়েছে পতৌদি পরিবার। তার সঙ্গে খুশি পুরো বলিউড। সবাই বেবোর সদ্যজাত সন্তানকে প্রাণভরা ভালোবাসা জানাচ্ছে। সঙ্গে অভিনন্দন জানাচ্ছে সইফ-করিনাকেও। ছেলের নাম রেখেছেন তৈমুর আলি খান।

সন্তানের জন্ম দেওয়ার কিছুক্ষণের মধ্যেই ছেলের সঙ্গে করিনার একটি ছবি ইনস্টাগ্রাম এবং অন্যান্য সমস্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভাইরাল হয়ে যাওয়া ছবিই আপনাদের সামনে তুলে দেওয়া হল। যদিও ২৪ ঘণ্টা ডট কম সেই ছবির সত্যতা যাচাই করেনি।

প্রসঙ্গত, গতকাল অর্থাত্‌ ২০ ডিসেম্বর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে সকাল সাড়ে সাতটা নাগাদ পুত্রসন্তানের জন্ম দেন করিনা কাপুর খান। ছেলের নাম রেখেছেন তৈমুর আলি খান।

.