শাহরুখ-অনুষ্কার পরবর্তী ছবির নামটা কি জানেন?

‘রব নে বানা দি জোড়ি’ থেকে ‘যব তক হ্যায় জান’। যখনই জুটি হিসেবে পর্দায় এসেছেন শাহরুখ-অনুষ্কা, জুটির ম্যাজিক ছবিকে অন্যতম হিট করে তুলেছে। আবার রুপোলি পর্দা মাতাতে আসছে এই জুটি। ইমতিয়াজ আলির পরিতালনায় ফের একসঙ্গে দেখা যাবে শাহরুখ-অনুষ্কা জুটির ম্যাজিক। ছবির নাম প্রথমে ‘রিং’ ভাবা হয়েছিল। শাহরুখ খান চেয়েছিলেন, সলমন খান এবং আলিকা ভাট তাঁদের ছবির নাম রাখুন।

Updated By: Dec 21, 2016, 03:55 PM IST
শাহরুখ-অনুষ্কার পরবর্তী ছবির নামটা কি জানেন?

ওয়েব ডেস্ক: ‘রব নে বানা দি জোড়ি’ থেকে ‘যব তক হ্যায় জান’। যখনই জুটি হিসেবে পর্দায় এসেছেন শাহরুখ-অনুষ্কা, জুটির ম্যাজিক ছবিকে অন্যতম হিট করে তুলেছে। আবার রুপোলি পর্দা মাতাতে আসছে এই জুটি। ইমতিয়াজ আলির পরিতালনায় ফের একসঙ্গে দেখা যাবে শাহরুখ-অনুষ্কা জুটির ম্যাজিক। ছবির নাম প্রথমে ‘রিং’ ভাবা হয়েছিল। শাহরুখ খান চেয়েছিলেন, সলমন খান এবং আলিকা ভাট তাঁদের ছবির নাম রাখুন।

আরও পড়ুন বাড়িতে মোমো তৈরির সবথেকে সহজ পদ্ধতি

সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে যে, শাহরুখ খান এবং অনুষ্কা শর্মা অভিনীত যে ছবিটির নাম প্রথমে ‘রিং’ রাখা হয়েছিল, সেই ছবিটির নাম বদলে রাখা হয়েছে ‘রেহনুমা’। যদিও পরিচালক কিংবা অভিনেতাদের পক্ষ থেকে এই নামের প্রসঙ্গে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। খুব সম্ভবত, আগামি বছর ১১ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

আরও দেখুন ভারতের সুইস ব্যাঙ্ক