‘ভির দি ওয়েডিং’-এর এই অভিনেতা নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন?

করিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করে, এই প্রথম বড় পর্দায় বড় ব্রেক পেলেন অভিনেতা সুমিত ব্যাস। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত তিনি।

Updated By: Apr 30, 2018, 07:24 PM IST
‘ভির দি ওয়েডিং’-এর এই অভিনেতা নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন?

নিজস্ব প্রতিবেদন : ‘ভির দি ওয়েডিং’-এ করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। করিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করে, এই প্রথম বড় পর্দায় বড় ব্রেক পেলেন অভিনেতা সুমিত ব্যাস। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত তিনি। কিন্তু, রিলের মত রিয়েল লাইফেও নাকি এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন সুমিত? তাও আবার দ্বিতীয়বার।

আরও পড়ুন : বিছানায় বসে করিনা, কার সঙ্গে রয়েছেন বেবো?

রিপোর্টে প্রকাশ, সুমিত ব্যাসের সঙ্গে নাকি সম্পর্ক রয়েছে টেলি অভিনেত্রী একতা কৌল-এর সঙ্গে। চলতি বছরের সেপ্টেম্বরেই নাকি একতার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সুমিত। যদিও, বিষয়টি রীতিমত অস্বীকার করেছেন ‘ভির দি ওয়েডিং’ অভিনেতার বান্ধবী। এ বিষয়ে তিনি কোনও মন্তব্যও করতে চাননি।

আরও পড়ুন : খোলামেলা পোশাকে নারাজ, খুব বেশি ঘনিষ্ঠ দৃশ্যেও 'না' শ্বেতার

প্রসঙ্গত, অভিনেত্রী শিবানী তাকসালেই হলেন সুমিত ব্যাসের স্ত্রী। কিন্তু, শিবানীর সঙ্গে সুমিতের বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা শুরু হয়েছে। ২০১৭ সালে সুমিত এবং শিবানী বিচ্ছেদের জন্য আদালতের দারস্থ হন বলেও খবর। কিন্তু, কাগজে কলমে বিচ্ছেদ হয়নি। কিন্তু, সুমিতের সঙ্গে শিবানীর বর্তমানে কোনও সম্পর্ক বর্তমানে নেই বলেই জানা যাচ্ছে। আর সেই কারণেই দ্বিতীয় বিয়ের কথা নিজে মুখে এখনও পর্যন্ত স্বীকার করেননি ‘ভির দি ওয়েডিং’ অভিনেতা।

.