Nusrat-এর ছবির সৌজন্যে 'ড্যাডি', Yash-ই কি তাহলে Yishaan-র ড্যাডি! প্রশ্ন নেটিজেনদের

নিজের নতুন জীবন চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী

Updated By: Sep 2, 2021, 02:58 PM IST
Nusrat-এর ছবির সৌজন্যে 'ড্যাডি', Yash-ই কি তাহলে Yishaan-র ড্যাডি! প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সবচেয়ে বিতর্কিত নাম নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁর প্রতি পদক্ষেপেই নজর নেটিজেনদের। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি আপলোড করেন সাংসদ-অভিনেত্রী। সেই ছবি ঘিরেই আবারও শুরু বিতর্ক। নুসরত লিখেছেন ছবি সৌজন্যে ড্যাডি। কে এই ড্যাডি তা নিয়েই একের পর এক কমেন্টে ভরে উঠছে অভিনেত্রীর প্রোফাইল। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

বিতর্ক তাঁর নিত্যসঙ্গী কিন্তু নুসরত যে সেইসব বিতর্ককে পাত্তা দেন না তা আবারও বুঝিয়ে দিয়েছেন তাঁর নতুন পোস্টে। ছবির ক্যাপশনে নিখেছেন, 'যে সমস্ত মানুষ তোমায় পরামর্শ দিতে পারবে না তাঁদের সমালোচনায় শুনো না।' ছেলে ঈশানকেই কি এই উপদেশ দিচ্ছেন অভিনেত্রী! প্রশ্ন নেটিজেনদের। কিছুদিন আগেই যশ দাশগুপ্তও (Yash Dasgupta) তাঁর ইনস্টাগ্রাম পোস্টে সমালোচকদের একহাত নিয়েছিলেন। এবার সেই পথেই বার্তা দিলেন তাঁর বান্ধবী। পাশাপাশি তাঁর ছবির হ্যাশট্যাগ দেখেই বোঝা যাচ্ছে যে নিজের নতুন পরিচয় নিয়ে বেশ গর্বিত নুসরত। মা হওয়ার পর এক নতুন জীবন পেয়েছেন অভিনেত্রী, সে কথা বোঝাই যাচ্ছে তাঁর পোস্ট দেখে। 

আরও পড়ুন: 'কোনওভাবেই বিশ্বাস হচ্ছে না!' Sidharth Shukla-র হঠাৎ চলে যাওয়ার খবরে হতবাক বলিপাড়া

নুসরতের নতুন এই ছবির নেপথ্যে কে রয়েছেন সেই নিয়েই নয়া বিতর্ক। বিগত কয়েকদিন ধরেই তাঁর সঙ্গে রয়েছেন যশ দাশগুপ্ত। আর নতুন ছবির সৌজন্যে লেখা রয়েছে ড্যাডি। সেখান থেকেই দুয়ে দুয়ে চার করে ফেলেছে নেটিজেনরা। ছেলের নামকরণের মধ্য়ে দিয়েই নুসরত ইঙ্গিত দিয়েছিলেন যে তাঁর সন্তানের বাবা যশ, এমনটাই দাবি ছিল নেটিজেনদের। এবার ছবির সৌজন্যে ড্যাডি লেখা দেখে অনেকেই মনে করছেন এভাবেই নুসরত ইঙ্গিত দিয়েছেন যে তাঁর সন্তানের বাবা যশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.