Ananya Pandey: NCB-র জেরায় জেরবার প্রেমিকা, ফুলে তোড়া অনন্যার বাড়িতে ঈশান

'খালি পিলি' ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন ঈশান খট্টর ও অনন্যা পাণ্ডে

Updated By: Oct 24, 2021, 12:17 PM IST
Ananya Pandey: NCB-র জেরায় জেরবার প্রেমিকা, ফুলে তোড়া অনন্যার বাড়িতে ঈশান

নিজস্ব প্রতিবেদন: অনন্যা পাণ্ডের (Ananya Pandey) সঙ্গে প্রেম করছেন ঈশান খট্টর (Ishaan Khatte)r। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় এই গুঞ্জন। যদিও দু তরফের কেউই সেই সম্পর্কে এখনও সিলমোহর দেননি। তবে এবার দুঃসময়ে অনন্যার পাশে দাঁড়ালেন ঈশান। কয়েকদিন ধরেই এনসিবির জেরার মুখে জেরবার অনন্যা পাণ্ডে। শনিবার তাঁর সঙ্গে দেখা করতে অনন্যার বাড়ি পৌঁছলেন ঈশান। হাতে ফুলের তোড়া। 

শুক্রবার সামনে আসে আরিয়ান খান(Aryan Khan) ও অনন্যা পাণ্ডের মধ্যে কথোপকথনের চাঞ্চল্যকর তথ্য। আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে যে চ্যাটের তথ্য পাওয়া গেছে সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে তাঁরা মাদক সম্পর্কে কথা বলছেন। আরিয়ান খান অনন্যা পান্ডেকে জিজ্ঞাসা করেন যদি মাদকের ব্যবস্থা করা যায়। অনন্যা উত্তর দেয়, সে ব্যবস্থা করবে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার যখন অনন্যা পান্ডেকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন অনন্যা বলেছিল যে সে আরিয়ান খানের সঙ্গে ঠাট্টা করেছে। এনসিবি সূত্রের খবর, এগুলি ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন। কিন্তু সেই সমস্ত অভিযোগই উড়িয়ে দিয়েছেন অনন্যা। 

আরিয়ান খানকে মাদক সাপ্লাই করতেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey), তাঁর বিরুদ্ধে এই অভিযোগ এনেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) আধিকারিকরা। শনিবার দীর্ঘ চার ঘণ্টা জেরার সময়ে তাঁদের সেই অভিযোগের কথা অস্বীকার করেন অনন্যা পাণ্ডে। এমনকি গাঁজা যে একরকমের মাদক তা নাকি জানতেনই না অনন্যা। কোনও দিনই মাদক সেবন করেননি তিনি, সাফ জবাব নায়িকার। তবে তাঁর উত্তরে সন্তুষ্ট নয় এনসিবি। এই কারণেই সোমবার ফের তাঁকে তলব করে এনসিবি। আপাতত তাঁর সমস্ত শুটিং স্থগিত রাখার নির্দেশ দেয় এনসিবি।

আরও পড়ুন: Oscar 2022: 'Sherni' বা 'Sardar Udham' নয়, অস্কারে ভারতের মনোনয়ন তামিল ছবি

'খালি পিলি' ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন ঈশান খট্টর ও অনন্যা পাণ্ডে। সেট থেকেই প্রেমের শুরু বলেই শোনা যায়। শনিবার অনন্যার বাড়ি যাওয়ার পথে রাস্তায় ফুল কিনতে দেখা যায় ঈশানকে। সাদা, লাল ও হলুদ রঙের ফুলের একটি তোড়া নিয়ে অনন্যার বাড়িতে যান তিনি। এমনকি দুজনকে একসঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতেও দেখা যায় তাঁদের। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.