close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমনের রোমানিয়ান বান্ধবী কৃষ্ণভক্ত হয়ে যাচ্ছেন!

বলিউডে ডেবিউ করছেন ইউলিয়া

Updated: Aug 22, 2018, 06:15 PM IST
সলমনের রোমানিয়ান বান্ধবী কৃষ্ণভক্ত হয়ে যাচ্ছেন!

নিজস্ব প্রতিবেদন : ইউলিয়া ভানতুর নাকি এবার বলিউডে ডেবিউ করছেন? শুধু তাই নয়, সলমনের রোমানিয়ান বান্ধবী নাকি একজন কৃষ্ণ ভক্তের চরিত্রে অভিনয় করেই বি টাউনে ডেবিউ করছেন। বলিউডে কান পাল্টে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন।

বি টাউনের খবর, পরিচালক প্রেম সোনির সিনেমা দিয়েই নাকি এবার অভিনয় জগতে পা রাখছেন ইউলিয়া ভানতুর। আর সেখানেই এক কৃষ্ণ ভক্তের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। যদিও, ইউলিয়া এ বিষয়ে এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, এর আগে ‘রেস থ্রি’-তে ইউলিয়া ভানতুরকে গান গাইতেও শোনা যায়।

আরও পড়ুন : গৌরী খান-কে বোরখা পরতে হবে, পালটাতে হবে নাম, বললেন শাহরুখ খান?

যদিও সলমন খানের সঙ্গে সম্পর্কের বিষয়ে কখনও মুখ খুলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন ইউলিয়া। এই একটি বিষয়, যেখানে তিনি সবকিছু গোপন রাখতে চান বলেও জানিয়েছেন রোমানিয়ান বিউটি। তবে ক্যাটরিনা কাইফের জন্যই নাকি এবার সলমন খানের সঙ্গে ইউলিয়া ভানটুরের সম্পর্ক ভাঙতে চলেছে। সলমনের সঙ্গে ক্যাটরিনার অতিরিক্ত সখ্যতাই ‘ভাইজান’-এর কাছ থেকে ইউলিয়াকে ক্রমশ দূরে সরিয়ে দিচ্ছে বলেও মনে করছে বি টাউনের একাংশ। যদিও, সলমনের একজন ভাল বন্ধু হলেন ক্যাটরিনা। তাই তাঁকে নিয়ে সন্দেহের কোনও অবকাশ নেই বলেও সংবাদমাধ্যমের এক প্রশ্নের উত্তরে সম্প্রতি জানিয়েছিলেন রোমানিয়ান বিউটি।

আরও পড়ুন : কেরলের বন্যা দুর্গত মানুষের জন্য কাঁদছেন সলমন!

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পরই আবার নতুন করে সলমনের ছত্র ছায়ায় আসতে শুরু করেন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’ দিয়ে সূত্রপাত, এবার ক্যাটরিনার সঙ্গে ‘ভরত’-এ অভিনয়ের তোড়জোড় শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। প্রিয়াঙ্কা চোপড়া ‘ভরত’ থেকে বেরিয়ে যাওয়ার পর সেখানে নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে।

এদিকে সলমন খান ইতিমধ্যেই ‘ভরত’-এর শুটিং শুরু করে দিয়েছেন। এই সিনেমায় সলমন খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি রয়েছেন নোরা ফতেহি, তব্বু, দিশা পাটানি-ও। পরিচালক আলি আব্বাস জাফর এবং সলমন খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুশি বলে ইতিমধ্যেই জানিয়েছেন নোরা ফতেহি এবং দিশা পাটানি।

আরও পড়ুন : কেরলের বানভাসি মানুষের জন্য ১.২ কোটির অনুদান অভিনেতা কুণাল কাপুরের

‘ভরত’-এর শুটিংয়ের জন্য বর্তমানে মাল্টায় রয়েছেন সলমন খান। বলিউড ‘ভাইজান’-এর সঙ্গে সেখানে রয়েছেন তাঁর মা সালমা খান, বোন আলভিরা খান এবং বোনের স্বামী অতুল অগ্নিহোত্রী। মাল্টায় থেকে শুটিংয়ের মাঝ পথে মায়ের সঙ্গে একের পর এক ছবিও শেয়ার করছেন সলমন খান। এমনকী, মা-ই তাঁর জীবনের একমাত্র ভালবাসা বলেও সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাসও শেয়ার করেন সলমন খান।