পরিবার থেকে 'বিচ্ছিন্ন', একা একাই দিন কাটছে জ্যাকি শ্রফের

নিজের মতোই রয়েছেন বলিউড অভিনেতা

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 13, 2020, 02:53 PM IST
পরিবার থেকে 'বিচ্ছিন্ন', একা একাই দিন কাটছে জ্যাকি শ্রফের

নিজস্ব প্রতিবেদন :​ ​লকডাউনের জেরে নিজের বাগান বাড়িতে রয়েছেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ। জানা যাচ্ছে, মুম্বই এবং পুনের মাঝে একটি জায়গায় রয়েছে জ্যাকি শ্রফের বাগান বাড়ি। আপাতত সেখানেই আটকে রয়েছেন বলিউড অভিনেতা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

রিপোর্টে প্রকাশ,  বর্ষার মরশুম শুরু হওয়ার আগে নিজের ৪৪ হাজার একরের উপর তৈরি বাগান বাড়িতে গিয়েছিলেন জ্যাকি। বৃষ্টি শুরুর আগে সেখানে গাছ লাগিয়ে, পরিচর্যা করে তবেই মুম্বইতে ফিরবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এসবের মাঝে করোনার জেরে ২১ দিনের লকডাউন ঘোষণা করে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফলে লকডাউন মেনে নিজের ওই বাগান বাড়িতেই অভিনেতা রয়ে গিয়েছেন বলে জানান জ্যাকির স্ত্রী আয়েষা শ্রফ। এদিকে মুম্বইয়ের বাড়িতে রয়েছেন জ্যাকি শ্রফের স্ত্রী আয়েষা শ্রফ, ছেলে টাইগার শ্রফ এবং মেয়ে কৃষ্ণা শ্রফ।

আরও পড়ুন : ঘরে নিয়ে যাওয়ার চেষ্টা করেন পরিচালক, বিস্ফোরক রাজীব

এ বিষয়ে জ্যাকি জানান, লকডাউন মেনে চলা প্রত্যেকের কর্তব্য। নিজের জন্য, পরিবারের জন্য এবং গোটা দেশের জন্য লকডাউন মেনে নিয়ম করে বাড়িতে থাকা উচিত বলেও জানান বলিউড অভিনেতা।

আরও পড়ুন : বন্দি পানভেলে, বিলাসবহুল বাগান বাড়িতে কী করছেন সলমন দেখুন

শুধু জ্যাকি নন, লকডাউনের জেরে বাগান বাড়িতে আটকে রয়েছেন সলমন খানও। ফলে পরিবারের বেশ কয়েকজন সলমনের সঙ্গে তাঁর বাগান বাড়িতে থাকলেও, অভিনেতার বাবা সেলিম খান ব্যান্দ্রার বাড়িতে একা রয়েছেন বলে বলিউড ভাইজান চিন্তা প্রকাশ করেন। তা সত্ত্বেও প্রত্যেকের লকডাউন মেনে চলা উচিত বলে ভক্তদের বার্তা দেন সলমন খান।

.