জন্মদিনের শুভেচ্ছা জানাতে মধ্য রাতেই অর্জুনের বাড়িতে শ্রীদেবী-কন্যারা

। এই জন্মদিন থেকে আগামী বছরের জন্মদিনের মধ্যে বেশকিছু ছবিও হাতে রয়েছে অর্জুনের। যার মধ্যে রয়েছে 'নমস্তে ইংল্যান্ড', 'ইন্ডিয়াস মোস্ট ওয়ানটেড', 'পিঙ্কি ফারার'-এর মতো ছবি।

Updated By: Jun 26, 2018, 04:54 PM IST
জন্মদিনের শুভেচ্ছা জানাতে মধ্য রাতেই অর্জুনের বাড়িতে শ্রীদেবী-কন্যারা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ইশকজাদে অর্জুন কাপুর আজ ২৬ জুন ৩৩-এ পা দিলেন। কেরিয়ারের বেশ কয়েকবছরেই বেশ ভালোই ফ্যান ফলোয়িং তৈরি করে অর্জুন। এই জন্মদিন থেকে আগামী বছরের জন্মদিনের মধ্যে বেশকিছু ছবিও হাতে রয়েছে অর্জুনের। যার মধ্যে রয়েছে 'নমস্তে ইংল্যান্ড', 'ইন্ডিয়াস মোস্ট ওয়ানটেড', 'পিঙ্কি ফারার'-এর মতো ছবি।

অর্জুনের জন্মদিন উপলক্ষ্যে সোমবার রাতে কাপুর পরিবার তাঁর সঙ্গেই ছিল। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বাবা বনি কাপুর ও দুই বোন জাহ্নবী কাপুর ও খুশি কাপুর অর্জুনের বাড়িতে হাজির হন। আ সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতেও সেখানে হাজির ছিলেন পাপারাজ্জিরা।

এদিন পরিবারের সবার উপস্থিতিতে কেক কেটে নিজের জন্মদিন সেলিব্রেট করেন অর্জুন। 

 

 

A post shared by Harshita Vaishnav (@thefangal) on

আর্জুন কাপুর হিন্দুস্থান টাইমসকে বলেন, প্রত্যেকবছরই জন্মদিনে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত সিনেমা দেখতে যাওয়াই তাঁর পরিবারের রীতি। তাহলে আশা করা যায় এবারও আগামী শুক্রবার মুক্তি পেতে চলে সঞ্জু দেখতে পরিবার ও বন্ধুদের নিয়ে হাজির হবেন অর্জুন। এদিকে খুব শীঘ্রই বাবা বনি কাপুর প্রযোজিত কোনও ছবিতে তিনি অভিনয় করবেন বলেও জানান অর্জুন।

.