মুম্বই চিকিৎসকের দ্বারস্থ শ্রীদেবী কন্যা, কী হয়েছে জাহ্নবীর?

চিকিৎসকের ক্লিনিক থেকে বেরিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠে যান জাহ্নবী।

Updated By: Aug 4, 2018, 05:47 PM IST
মুম্বই চিকিৎসকের দ্বারস্থ শ্রীদেবী কন্যা, কী হয়েছে জাহ্নবীর?

নিজস্ব প্রতিবেদন: শ্রীদেবী কন্যা হিসাবে পরিচিতি ছিলই সম্প্রতি 'ধড়ক' মুক্তি পাওয়ার পর অভিনেত্রী হিসাবেও বেশকিছুটা পরিচিত হয়েছেন জাহ্নবী কাপুর। তাই পাপারাজ্জির নজর তাঁর দিকে থাকবে সেটাই স্বাভাবিক। আজকাল জাহ্নবী যেখানেই যান, পাপারাজ্জিও হাজির হয়ে যান সেখানে। শনিবার সকালে মুম্বইয়ের এক চিকিৎসকের ক্লিনিকে হাজির হয়েছিলেন শ্রীদেবী কন্যা। তাঁর সঙ্গে ছিলেন বাবা বনি কাপুরও। চিকিৎসকের ক্লিনিক থেকে বেরিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠে যান জাহ্নবী।

এদিন জাহ্নবীর পরনে ছিলে অলিভ রঙের জিপার জ্যাকেট ও ম্যাচিং প্যান্ট। যদিও চিকিৎসকের ক্লিনিক থেকে বের হতেই জ্যাকেটটি খুলে ফেলতে দেখা যায় জাহ্নবীকে। দেখা যায় জ্যাকেটের ভিতরে গোলাপি রঙের টি-শার্ট পরেছিলেন জাহ্নবী। ক্লিনিক থেকে বের হতেই ফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়েন শ্রীদেবী কন্যা।যদিও তাঁকে এদিন বিশেষ উদ্বিগ্ন দেখাচ্ছিল না। বেশ হাসিখুশিই ছিলেন জাহ্নবী।

আরও পড়ুন-জন্মদিনে কিশোর কুমার, জানুন কিংবদন্তি গায়কের কিছু অজানা তথ্য

সূত্র বলছে এদিন জাহ্নবী কাপুর ডার্মাটলজিস্টের কাছে গিয়েছিলেন জাহ্নবী কাপুর। তবে তিনি ঠিক কী কারণে ডার্মাটলজিস্টের কাছে গিয়েছিলেন তা অবশ্য জানা যায়নি। সম্প্রতি, ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় জাহ্নবী-ঈশান জুটির ফিল্ম 'ধড়ক' মুক্তি পেয়েছে। যেটি বক্স অফিসে প্রথম সপ্তাহে ৫১.৫৫ কোটি টাকার ও দ্বিতীয় সপ্তাহে ১৭.৬১ কোটি টাকার ব্যবসা করে। অর্থাৎ সব মিলিয়ে 'ধড়ক' এর ব্যবসার পরিমাণ ৬৯.১৬ কোটি টাকা।

আরও পড়ুন- দর্শকদের জন্য টান টান উত্তেজনা নিয়ে আসছে বাহুবলী থ্রী

শোনা যাচ্ছে জাহ্নবীকে নিয়ে পরবর্তী ছবি বানানোর কথাও ভেবে ফেলেছেন বলিউডের পরিচালক, প্রযোজক করণ জোহর। দ্বিতীয় ছবিতে জাহ্নবীর বিপরীতে দেখা যেতে পারে কার্তিক আরিয়ানকে। পাশাপাশি এই ছবিতে করিনা কাপুর খান ও সিদ্ধার্থ মালহোত্রাকেও জুটি হিসাবে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। তবে এই ছবির শ্যুটিং ঠিক কবে থেকে শুরু হচ্ছে তা অবশ্য জানা যায়নি। প্রসঙ্গত, জাহ্নবীর বন্ধু সারা আলি খান ইতিমধ্যেই বলিউডে দুটি ছবির শ্যুটিং করে ফেলেছেন যার মধ্যে একটি ''কেদারনাথ' অন্যটি 'সিম্বা'।  খুব শীঘ্রই মুক্তি পাবে সারার এই দুটি ছবিও তবে দর্শক সারা না জাহ্নবী কাকে বেশি পছন্দ করেন এখন সেটাই দেখার...

আরও পড়ুন- মেয়ে শ্যাননকে নিয়ে এই সত্যই গোপন করেছিলেন কুমার শানু?

.