পরিবারের হোয়াটসআপ গ্রুপে কারা রয়েছেন, কী কথা হয়, ফাঁস করলেন জাহ্নবী

শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী ও খুশি কাপুরকেও নিজের বোন বলে কাছে টেনে নিয়েছেন অর্জুন কাপুর। 

Updated By: Jan 7, 2019, 07:03 PM IST
পরিবারের হোয়াটসআপ গ্রুপে কারা রয়েছেন, কী কথা হয়, ফাঁস করলেন জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন: শ্রীদেবী চলে যাওয়ায় বনি কাপুরের জীবনে শূন্যতা তৈরি করেছেন ঠিকই তবে অভিনেত্রীর চলে যাওয়া বনি কাপুরের দুই পক্ষের সন্তানদের এক সুতোয় বেঁধে ফেলেছে। নিজের বোন অংশুলার পাশাপাশি শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী ও খুশি কাপুরকেও নিজের বোন বলে কাছে টেনে নিয়েছেন অর্জুন কাপুর। 

বর্তমান পরিস্থিতিতে চার ভাইবোনের বেশ ভালোই বন্ধুত্ব হয়েছে। তাঁদের এই চারভাই বোনের মধ্যে কথাবার্তার জন্য রয়েছে বিশেষ হোয়াটসআপ গ্রুপ। সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা প্রকাশ্যে আনেন শ্রীদেবীর আদরের 'জানু'। জাহ্নবী জানান, তাঁদের চার ভাইবোনের পাশাপাশি এই গ্রুপে রয়েছেন তাঁদের বাবা বনি কাপুরও। যে গ্রুপের নাম রাখা হয়েছে 'ড্যাড'স কিডস''। এই গ্রুপেই নাকি তাঁদের ৫ জনের পরিবারের সমস্ত কিছু আলোচনা হয়ে থাকে। সকলে তাঁদের বিভিন্ন বিষয়ে মতামত এই গ্রুপেই পোস্ট করেন। জাহ্নবীর কথায় তিনি কোনও ফটোশ্যুট করলে বা ছবি তুললে এই গ্রুপেই পোস্ট করে থাকেন। তাঁকে কোন পোশাকে ভালো দেখাচ্ছে সেবিষয়ে এই গ্রুপেই মতামত জানান বনি কাপুর। বাবার সম্মতি ছাড়া তিনি কোনও পোশাক পরে ফটোশ্যুট করতে স্বচ্ছন্দ বোধ করেন না বলেও জানান জাহ্নবী।

আরও পড়ুন-২৫০ কোটির পালি হিলের জমিটির লিজ দিলীপ কুমারের নামেই, জানাল ট্রাস্ট

আরও পড়ুন-'রক্ত রহস্য'-তে কোয়েলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন সৌকর্য ঘোষাল

প্রসঙ্গত, বনি কাপুর শ্রীদেবীকে বিয়ে করার পর বনি কাপুরের থেকে আলাদা হয়ে যান তাঁর প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপুর। তারপর থেকে তিনি তাঁর দুই সন্তান অর্জুন ও অংশুলাকে নিয়ে আলাদাই থাকতে। শ্রীদেবী বেঁচে থাকাকালীন তাঁকে কোনওদিনই মেনে নিতে পারেননি অর্জুন। সেসময় তিনি স্পষ্ট জানিয়েছিলেন, শ্রীদেবী শুধু আমার বাবার স্ত্রী, আর কেউ নয়। এমনকি শ্রীদের দুই মেয়ের সঙ্গেও কোনও সম্পর্ক রাখেননি অর্জুন। বনি কাপুরও শ্রীদেবীকে বিয়ে করার পর প্রথম স্ত্রীর সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করে দেন। শোনা যায়। শ্রীদেবীই চাননি বনি কাপুর তাঁর প্রথম স্ত্রীর সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখুন। পরবর্তীকালে মোনা কাপুরের মৃত্যুর পর বনি কাপুর পারিবারিক রীতিতে তাঁর শেষকৃত্য করলে ভীষণ বিরক্ত হন শ্রীদেবীও। এই দুই পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক তৈরি হতে পারে, জোড়া লাগতে পারে তা হয়ত কেউই কোনওদিন আশ করেননি। তবে শ্রীদেবীর মৃত্যুর পর অর্জুন কাপুরও পুরনো বিরোধ ভুলে বাবার পাশে দাঁড়ান। বোন বলে আপন করে নেন শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশিকে।

আরও পড়ুন-৪০ এও ফিট, অস্টিওআর্থারাইটিস থেকে কীভাবে মুক্তি পেয়েছেন জানালেন বিপাশা