ধর্ষণের অভিযোগে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে অভিনেতা করণ ওবেরয়

 আগামী বুধবার করণ ওবেরয়কে ফের আদালতে পেশ করা হবে। 

Updated By: May 10, 2019, 01:34 PM IST
ধর্ষণের অভিযোগে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে অভিনেতা করণ ওবেরয়

নিজস্ব প্রতিবেদন: ধর্ষণের মামলায় অভিনেতা করণ ওবেরয়কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল দায়রা আদালত। বৃহস্পতিবারই, আদালত এই নির্দেশ দিয়েছে বলে জানা যাচ্ছে। আগামী বুধবার করণ ওবেরয়কে ফের আদালতে পেশ করা হবে। 

এদিকে ইতিমধ্যেই আদালতে জামিনের আবেদন করেছেন করণ ওবেরয়ের আইনজীবী। তবে এই ঘটনা পূজা বেদী সহ অনেকেই করণ ওবেরয়েরই পাশে দাঁড়িয়েছেন। করণের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা, ওকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন পূজা বেদী। 

আরও পড়ুন-পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ঘোরার জন্য আক্রমণের মুখে রাখি সাওয়ান্ত

পুলিস সূত্রে খবর, গত ৬ মে ধর্ষণের মামলায় গ্রেফতার করা হয় অভিনেতা করণ ওবেরয়কে। তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করা হয় বলে দাবি করেন অভিযোগকারিণী। তাঁর অভিযোগ, করণ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিজের ফ্ল্যাটে ডেকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও শ্যুট করে সেটা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এমনকি তাঁকে ব্ল্যাকমেল করে করণ ওবেরয় টাকা আদায়েরও চেষ্টা করেন বলে দাবি অভিযোগকারিণীর। 

 করণ ওবেরয়েক মুম্বইয়ের ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। অভিনেতার বিরুদ্ধে ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয়। অভিযোগকারিণী মহিলা পেশায় একজন জ্যোতিষী বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত মহেশ ভাটের 'স্বভিমান' ধারাবাহিকের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন করণ ওবেরয়। পরবর্তীকালে 'জসসি জ‍্যায়সি কোয়ি নেহি'তে অভিনয় করে যথেষ্ঠ পরিচিতি পান। এছাড়াও একাধিক হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। পাশাপাশি ব্যান্ড অফ বয়েজ নামে একটি গানের ব্যান্ডও রয়েছে করণ ওবেরয়ের। 

আরও পড়ুন-'দীপবীর'-এর মতোই লেক কোমোয় লুকিয়ে বিয়ে করছেন রণবীর-আলিয়া?