পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ছবি তোলায় আক্রমণের মুখে রাখি সাওয়ান্ত

যার ক্যাপশানে লিখেছেন, আমি আমার দেশ ভারতকে ভালোবাসি, তবে এটা ধারা ৩৭০তে আমার চরিত্র। 

Updated By: May 10, 2019, 01:38 PM IST
পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ছবি তোলায় আক্রমণের মুখে রাখি সাওয়ান্ত

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক শব্দটিকে প্রায় সবসময়ই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকতেই বোধহয় ভালোবাসেন রাখি সাওয়ান্ত। তাঁকে বিতর্কের রানি বললেও বোধহয় ভুল হয় না। সম্প্রতি, পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাখি। যার ক্যাপশানে লিখেছেন, আমি আমার দেশ ভারতকে ভালোবাসি, তবে এটা 'ধারা ৩৭০' ছবিতে আমার চরিত্র। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

রাখির এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় রাখিকে কড়া ভাষায় আক্রমণ করতে থাকেন নেটিজেনরা।

আরও পড়ুন-রসিক রবীন্দ্রনাথ ও কিছু মজার ঘটনা

তবে শুধু ভারতীয়রাই নন, পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ছবি তোলার জন্য রাখিকে সোশ্যাল মিডিয়ায় গালিগালাজ করেন বেশ কিছু পাকিস্তানি নাগরিকও।

এদিকে নেটিজনদের আক্রমণের মুখে পড়ে তিনি কেন পাকিস্তানি পতাকা গায়ে জড়িয়েছেন সেই সাফাইও দিয়েছেন রাখি। তিনি বলেছেন, ধারা ৩৭০ ছবিটি তিনি একজন পাকিস্তানি মহিলার চরিত্রে অভিনয় করছেন সেকারণের পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়েছেন তিনি। পাশাপাশি রাখির কথায়, সব পাকিস্তানি নাগরিকরাও খারাপ হয় না। ওদেশেও অনেক ভালো লোকজন আছেন। তিনি তাঁদের সম্মান করেন।

আরও পড়ুন-দুবাইতে স্কাই ডাইভিংয়ের আনন্দে মজলেন শুভশ্রী, রাজ নয় অভিনেত্রীর সঙ্গে এই ব্যক্তিটি কে?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, জানা যাচ্ছে এই ছবিতে একটি আইটেম নম্বরে দেখা যাবে রাখি সাওয়ান্তকে। ছবিতে রাখি ছাড়াও দেখা যাবে টেলি অভিনেতা হিতেন তেজওয়ানিকেও। 

আরও পড়ুন-'শেষের কবিতা'র লাবণ্য, কেতকী, শোভনলাল ফিরছেন 'অবশেষের গল্প' নিয়ে

.