গসিপ করার সময় ক্যামেরাবন্দি জয়া বচ্চন-শ্বেতা নন্দা

 অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের তাবড় তাবড় তারকারা। 

Updated By: Sep 3, 2018, 12:44 PM IST
গসিপ করার সময় ক্যামেরাবন্দি জয়া বচ্চন-শ্বেতা নন্দা

নিজস্ব প্রতিবেদন: ফ্যাশান ডিজাইনার মনীষা জয়সিংয়ের সঙ্গে মিলিতভাবে MXS World নামে নতুন একটি ফ্যাশান ব্র্যান্ড উদ্বোধন করেন বচ্চন কন্যা শ্বেতা বচ্চন নন্দা। আর সেই অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের তাবড় তাবড় তারকারা। ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শ্বেতা বচ্চন নন্দার স্বামী নিখিল নন্দা, মেয়ে নভ্যা নভেলি নন্দা,  ছাড়াও এই অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউড আরও অনেক সেলেবরা।

শ্বেতার ফ্যাশান ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা গেল নেহা ধুপিয়া, অঙ্গদ বেদী, শিল্পা শেট্টি, গোরী খান, সুহানা খান, নীতা আম্বানি, কিয়ারা আদবাণী, ক্যাটরিনা কাইফ, করণ জোহর সহ একঝাঁক তারকা। জমকালো এই অনুষ্ঠানে সংবাদমাধ্যমের ক্যামেরার ফ্ল্যাশ তো থাকবেই। আর অনুষ্ঠানের ফাঁকে জয়া বচ্চনকে মেয়ে শ্বেতার সঙ্গে গসিপ করতে দেখা গেল। জয়া বচ্চনের মুখভঙ্গী দেখেই বেশ বোঝা গেল এদিন কারোর সমালোচনা, কিংবা কারোর সম্পর্কে বিশেষ কোনও আলোচনায় মেতে উঠেছিলেন তিনি।

আরও পড়ুন-মন্দিরের পুজো দিতে গিয়ে ভিক্ষুকদের দান করলেন সইফ কন্যা সারা

 

 

অনুষ্ঠানের পর সাংবাদমাধ্যমের সামনে পোজও দিল গোটা বচ্চন পরিবার। এদিন নিজের নতুন ফ্যাশান ব্র্যান্ড সম্পর্কে শ্বেতা বলেন, '' আমি আমার এটা ব্যক্তিগত অভিজ্ঞতা থেকেই শুরু করছি। এই ৪৪ বছর বয়সে এসে আমার দুই বড় বড় সন্তান রয়েছে। আর আমি যে ব্যবসায় আসছি, এটা সম্পর্কে আমার বিশেষ কোনও অভিজ্ঞতাও নেই। আমি আশা রাখছি এই নতুন ফ্যাশান ব্র্যান্ডটা আপনাকে সেটাই শেখাবে যে আপনি যেকোনও বয়সেই নতুন কিছু শুরু করতে পারেন। আর এই ফ্যাশান ব্র্যান্ডের আরও এক সৃষ্টি কর্তা মনীষার কাছেও এটা সমান গুরুত্বপূরণ। আমাদের ফ্যাশান ব্র্যান্ডের ডিজাইনার পোশাক কাউকে পরতে দেখলে আমার ভীষণ ভালো লাগবে। '' 

আরও পড়ুন-দুর্ঘটনার কবলে অর্জুন রামপাল, ছিঁড়ে গেল লিগামেন্ট