সঞ্জয়ের প্রথম স্ত্রীর ছবি দেখে কী বললেন মান্যতা দত্ত

ত্রিশলা দত্ত শেয়ার করেন মায়ের ছবি 

Updated By: Dec 5, 2019, 01:17 PM IST
সঞ্জয়ের প্রথম স্ত্রীর ছবি দেখে কী বললেন মান্যতা দত্ত

নিজস্ব প্রতিবেদন : ১৯৮৭ সালে রিচা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সঞ্জয় দত্ত। ১৯৮৮ সালে কন্য়া সন্তানের জন্ম দেন রিচা। এরপর থেকে সঞ্জয় দত্তের সঙ্গে একযোগে ত্রিশলাকে বড় করা শুরু করেন রিচা। এসবের মাঝে আচমকাই মস্তিষ্কে টিউমার ধরা পড়ে রিচার। অনেক চিকিতসার পরও শেষ রক্ষা হয়নি। ১৯৯৬ সালে চলে যান সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা। মেয়ের মৃত্যুর পর (Trishala Dutt) ত্রিশলাকে নিয়ে লন্ডনে চলে যান রিচা শর্মার বাবা-মা।

আরও পড়ুন : বাবা নেই কাছে, মায়ের ছবির সঙ্গেই মনের কথা শেয়ার করলেন সঞ্জয়-কন্যা ত্রিশলা
মৃত্যুবার্ষিকীর আগে এবার মায়ের ছবি শেয়ার করেন সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলা দত্ত। রিচা শর্মার সেই পুরনো ছবি দেখে এবার মন্তব্য করলেন সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী (Maanayata Dutt)  মান্যতা দত্ত। রিচার ছবির নীচে বিউটিফুল লিখে মন্তব্য করেন মান্যতা। অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরকেও দেখা যায় রিচা শর্মার ছবির নীচে ভালবাসার প্রতীক এঁকে দিতে।
দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ত্রিশলা দত্তের সঙ্গে (Sanjay Dutt) সঞ্জয় দত্তের যোগাযোগ নেই বলে জোর গুঞ্জন শুরু হয়। এমনকী, ত্রিশলার সঙ্গে বেশ কিছুদিন ধরে তাঁর বাবা সঞ্জয় দত্ত যোগাযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন বলেও খবর শোনা যায় বিভিন্ন মহলে। সঞ্জয় দত্তের ঘনিষ্ঠ মহলের তরফেও এমন বেশ কিছু খবর কানে আসে। যা নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি সঞ্জয় দত্ত কিংবা ত্রিশলা দত্তকে। তবে ত্রিশলার ভালবাসার মানুষের মৃত্যুতে মেয়ের পাশে সঞ্জয় দত্ত দাঁড়াননি বলেও শোনা যায়।

আরও পড়ুন : সলমন তাঁর স্বামী, এ যেন অন্যরকম অনুভূতি, বললেন সোনাক্ষী
সম্প্রতি  মুক্তি পায় (Panipat) পানিপথ-এর ট্রেলার। এই সিনেমায় আহমেদ শাহ আবদালির চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। (Arjun Kapoor) অর্জুন কাপুর এবং কৃতি শ্যাননের সঙ্গে আশুতোষ গোয়াড়িকরের সিনেমায় মূল ভিলেনের চরিত্রে অভিনয় করেছন সঞ্জয়। পানিপথ-এ অর্জুন কাপুরের লুক সামনে আসার পর তাঁর অভিনয়ের ভূয়ষী প্রশংসা করতে শুরু করেন দর্শকরা।