Nusrat Jahan: তারকা সাংসদ নুসরতকে অভিনন্দন মুখ্যমন্ত্রী Mamata Banerjee-র

বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে নুসরতকে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। 

Updated By: Aug 26, 2021, 06:15 PM IST
Nusrat Jahan: তারকা সাংসদ নুসরতকে অভিনন্দন মুখ্যমন্ত্রী Mamata Banerjee-র

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার মা হলে সাংসদ নুসরত জাহান। নতুন মা নুসরতকে অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। বৃহস্পতিবার বেলা ১২.৪৫মিনিটে পার্কস্ট্রিটের এক নামী হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তারকা-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। মা আর ছেলে দুজনেই সুস্থ রয়েছেন বলে জানান নুসরতের বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। 

আরও পড়ুন: Nusrat Jahan: সোশ্যাল মিডিয়ায় নুসরতকে শুভেচ্ছা Srabanti, Mimi, Tanusree-র

বৃহস্পতিবার রাজ্যের স্বাস্থ্য কর্তাদের সঙ্গে বৈঠক করতে এসএসকেএম পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। মুখ্যমন্ত্রীকে নুসরতের ছেলে হওয়ার খবর জানানোয় তিনি বলেন, 'অভিনন্দন, অনেক অভিনন্দন।' গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন তৃণমূলের প্রার্থী নুসরত জাহান। সাংসদ হিসাবে বারবার বিতর্কের মুখেও পড়েছেন অভিনেত্রী। তবে সাংসদ হওয়ার অনেক আগে থেকেই মুখ্যমন্ত্রীর পছন্দের নায়িকা নুসরত। বিভিন্ন সরকারি অনুষ্ঠান থেকে শুরু করে তৃণমূলের ২১শে জুলাইয়ের মঞ্চেও দেখা গিয়েছে তাঁকে। এমনকি মিছিলেও মুখ্যমন্ত্রীর পাশে দেখা গেছে নুসরতকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)