'In The Morning'-এ নগ্ন Jennifer Lopez, শরীরী জাদুতে বুঁদ নেটদুনিয়া

 ১৬ জানুয়ারি, শনিবার মুক্তি পেয়েছে 'ইন দ্য মর্নিং'। যেখানে শরীরি সৌন্দর্যে ঝড় তুলেছেন জেনিফার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 17, 2021, 04:35 PM IST
'In The Morning'-এ নগ্ন Jennifer Lopez, শরীরী জাদুতে বুঁদ নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন : ফের জেনিফার লোপেজ (Jennifer Lopez) জাদু। আপাতত তাতেই বুঁদ হয়ে রয়েছেন নেটিজেনরা। সৌজন্যে তাঁর নতুন মিউজিক ভিডিয়ো  'ইন দ্য মর্নিং' (In The Morning)। ১৬ জানুয়ারি, শনিবার মুক্তি পেয়েছে 'ইন দ্য মর্নিং'। যেখানে শরীরী সৌন্দর্যে ঝড় তুলেছেন পঞ্চাশোর্ধ জেনিফার।

'ইন দ্য মর্নিং'-এ জেনিফার (Jennifer Lopez) কখনও পরীর বেশে ডানা মেলে আকাশে উড়েছেন। কখনও  আবার তিনি মৎস্য কন্যার ভূমিকায়। এই মিউজিক ভিডিয়োর একটি জায়গাতে তিনি নগ্ন অবস্থাতে ধরা দিয়েছেন। যেখানে তাঁর শরীরে লেগে রয়েছে সাদা পালকের দুটি ডানা। ৫১ বছর বয়সেও জেনিফারের শরীর সৌন্দর্যে মুগ্ধ নেট জনতা।

আরও পড়ুন-Kangana Ranaut-এর বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ লেখক Ashish Kaul-র

মিউজিক ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করে জেনিফার লোপেজ (Jennifer Lopez) লিখেছেন, ''আমি আপনাকে নিজের থেকেও বেশি ভালোবাসি। আমি 'ইন দ্য মর্নিং'-মিউজিক ভিডিয়োটির জন্য ভীষণভাবেই উদ্দীপ্ত। এখানে সম্পর্কের কালোদিকটি প্রতীকীভাবে তুলে ধরা হয়েছে। বলতে চাওয়া হয়েছে আপনি কাউকে বদলাতে পারবেন না। শুধু নিজেকেই পরিবর্তন করতে পারবেন। তাই ডানা মেলে উড়ুন, যে আপনার প্রকৃত মূল্য দেয় না, তাঁর কাছ থেকে বের হয়ে আসুন।''

আরও পড়ুন-চড় মারার অভিযোগ, পরিচালক Mahesh Manjrekar বিরুদ্ধে দায়ের জামিন অযোগ্য মামলা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jennifer Lopez (@jlo)

'ইন দ্য মর্নিং'-র জন্য গতবছর নভেম্বরেই নগ্ন ফটোশুট করেছিলেন 'জেলো'। যেখানে তাঁর অনুরাগীদের পঞ্চাশোর্ধ গায়িকা, তথা অভিনেত্রীর শরীর সৌন্দর্য নিয়ে বিভিন্ন মন্তব্য করতে দেখা গিয়েছিল। তখন থেকেই মিউজিক ভিডিয়োর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন 'জেলো' অনুরাগীরা।

আরও পড়ুন- বিয়েতে বাঙালিয়ানা, রিসেপশনে মুঘল স্টাইলে সাজবেন 'কৃষ্ণকলি' আর 'খরকুটো'র তৃণা, জেনে নিন তাঁদের বিয়ের খুঁটিনাটি

.