Jhalak Dikhhla Jaa 10 : 'স্বপ্নসুন্দরী' মাধুরীর সঙ্গে জমিয়ে নাচলেন তানজানিয়ার কিলি পল, ভিডিয়ো ভাইরাল...

 হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত তাঁদের আইকন। ট্রেন্ডিং বলিউড গানে তালে তাল মেলানো তাঁদের পেশা ও নেশা। এদিকে ভিডিয়ো দেখে বোঝার উপায় নেই যে, তাঁরা হিন্দি জানেনই না। তবে শুধু ভারতে না, পৃথিবীজুড়ে তাঁদের অনুগামীরা অপেক্ষা করে থাকেন নতুন ভিডিয়োর। আফ্রিকার তানজানিয়ার অধিবাসী কিলি পল ও তাঁর বোন নিমা পলকে সাধারণত দেখা যায় তাঁদের ট্র্যাডিশনাল পোশাক মাসাইতে। এবার সেই আফ্রিকান ভাইবোন 'ঝলক দিখলা যা-১০'-এর মঞ্চে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 8, 2022, 06:22 PM IST
Jhalak Dikhhla Jaa 10 : 'স্বপ্নসুন্দরী' মাধুরীর সঙ্গে জমিয়ে নাচলেন তানজানিয়ার কিলি পল, ভিডিয়ো ভাইরাল...

Jhalak Dikhhla Jaa 10, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ইনস্টগ্রাম রিলে বলিউডের গানে তানজানিয়ার ভাইবোন কিলি পল ও নিমা পল সুপারহিট। আর তাঁদের কাছে বলিউড বলতে মাধুরী দীক্ষিত। কিলির কাছে মাধুরী একপ্রকার স্বপ্ন সুন্দরী। আর এবার তাঁর স্বপ্নের নায়িকা মধুরীর সঙ্গেই জমিয়ে নাচলেন কিলি। সৌজন্যে 'ঝলক দিখলা যা-১০'। সেখানেই হাজির ছিলেন তানজানিয়ার সোশ্যাল মিডিয়া স্টার কিলি। এদিন সামনে থেকে মাধুরীকে দেখে মুগ্ধ হয়ে যান কিলি। মাধুরী তাঁকে শিখিয়ে দেন 'আনজম' ছবির জনপ্রিয় গান 'চানে কে খেত মে'-এর কিছু স্টেপ। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তারই কিছু ঝলক।

চ্য়ানেল কর্তৃপক্ষের তরফে পোস্ট করা প্রমোয় দেখা যাচ্ছে, মাধুরী নিজেই কিলির সঙ্গে নাচার ইচ্ছা প্রকাশ করেন। আর তারপরই 'ঝলক দিখলা যা'-র মঞ্চে দেখা যায় 'মাধুরী-কিলি জলবা। মাধুরীর কাছ থেকে 'চনে কে খেত মে'-র স্টেপ শেখার পাশাপাশ, 'ঝলক দিখলা যা'-র টাইটেল ট্র্যাকের সঙ্গে নাচতেও দেখা যায় কিলি পলকে। দর্শক থেকে বিচারক সকলেই কিলির স্টেপে মুগ্ধ হয়ে যান। এদিন মাধুরী ছাড়াও বিচারকের আসনে ছিলেন নোরা ফতেহি, নীতু সিং। নোরা ফতেহিকেও উঠে এসে কিলির সঙ্গে নাচতে দেখা যায়। সঙ্গে যোগ দেন সঞ্চালক মণীল পল এবং প্রতিযোগীরা।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

প্রসঙ্গত. কিলি পল ও নিমা পল ভালোবাসেন বলিউডকে, বলিউডও ভালোবাসে তাঁদের। আসলে বলিউডের (Bollywood) প্রতি ভালোবাসা ছোট থেকেই। হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত তাঁদের আইকন। ট্রেন্ডিং বলিউড গানে তালে তাল মেলানো তাঁদের পেশা ও নেশা। এদিকে ভিডিয়ো দেখে বোঝার উপায় নেই যে, তাঁরা হিন্দি জানেনই না। তবে শুধু ভারতে না, পৃথিবীজুড়ে তাঁদের অনুগামীরা অপেক্ষা করে থাকেন নতুন ভিডিয়োর। আফ্রিকার তানজানিয়ার অধিবাসী কিলি পল ও তাঁর বোন নিমা পলকে সাধারণত দেখা যায় তাঁদের ট্র্যাডিশনাল পোশাক মাসাইতে। নেটিজেনরাও তাঁদের এইভাবে দেখতেই পছন্দ করেন। কিছুদিন আগে ‘কাঁচা বাদাম’ ও ‘কালা চশমা’ গানে তাঁদের পারফরম্যান্স বেশ ভাইরাল হয়। ভিডিয়ো আপলোডের সঙ্গে সঙ্গেই ভরে যায় নেটিজেনদের ভালোবাসায়। এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘ভবিষ্যৎ তারকা’। অনেকে নিমাকে সমর্থন করে মন্তব্য করেছেন। একজন নেটিজেন লিখেছেন, ‘নিমা কিন্তু থেমে থাকেনি। যেভাবে সে তাল মেলানোর চেষ্টা করছে তা প্রশংসনীয়। ভগবান দু’জনেরই মঙ্গল করুক’। ভাইরাল হওয়ার পর থেকেই তাঁদের নিয়ে উঠে এসেছে নানা প্রসঙ্গ। এক সাক্ষাৎকারে কিলি জানান, ‘ গোটা একটা গান তুলতে আমাদের একটা দিন লাগে। আমরা আগে ইউটিউবে গানটার কথা বুঝি, তারপর তার উচ্চারণ শিখি। এর পাশাপাশি গানের ইংরেজি অনুবাদটাও পড়ি। তাতে আমাদের বুঝতে সুবিধা হয়। যদিও এরপরেও মাঝে মধ্যে গানের মানে বুঝতে পারি না। তখন ভালোবাসাটা কাজে দেয়। আসলে ভালোবাসা থাকলে কোনও কিছুতেই সমস্যা হয় না’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.