BTS Jimin: 'ফেস' হতে চলেছে জিমিনের নতুন মুখ! টিজার দেখে তোলপাড় নেটপাড়া

টিজার রিলিজ হয়েছে জিমিনের প্রথম সোলো অ্যালবাম 'ফেস'-এর টাইটেল সং 'লাইক ক্রেজি'-এর। ছ'টি গানের মধ্যে এটি প্রথম। জিমিনের জীবনের নানান দিক এই গানগুলির মাধ্যমে প্রকাশ পেতে চলেছে।

Updated By: Mar 22, 2023, 07:15 PM IST
BTS Jimin: 'ফেস' হতে চলেছে জিমিনের নতুন মুখ! টিজার দেখে তোলপাড় নেটপাড়া

শতরূপা কর্মকার: কে পপের জাদুতে মজেছে গোটা বিশ্ব। তাবড় তাবড় গায়ক-গায়িকাদের পিছনে ফেলে তাঁরা মন জয় করে ফেলেছেন আজকের প্রজন্মের অর্থাৎ জেন জি-এর। কেরিয়ান ব্যান্ড, ড্রামা, গান ও প্রধানত পপ সংগীত বিনোদন জগতে এক নতুন জোয়ার নিয়ে এসেছে। শুধু গানই নয় বরং সাজপোশাক, জীবনযাত্রা ও ফ্যাশন দুনিয়ার অনেকটাই এখন কোরিয়ান স্টাইলের দখলে। এরজন্য যদি কারও  ধন্যবাদ প্রাপ্য, তবে তা বিটিএস-এর।

২৪ মার্চ ২০২৩ মুক্তি পেতে চলেছে বিটিএস-এর অন্যতম সদস্য পার্ক জিমিনের প্রথম সোলো অ্যালবাম 'ফেস'-এর টাইটেল সং 'লাইক ক্রেজি'। মোট ছ'টি গান আছে এই অ্যালবামে। মূলত জিমিনের জীবনের নানান দিক এই গানগুলির মাধ্যমে প্রকাশ পেতে চলেছে। বিগ হিট মিউজিক কোম্পানি মঙ্গলবার জিমিনের প্রথম সোলো গানের টিজার রিলিজ করেছে।

আরও পড়ুন: Thalaivii: ছবি ডাঁহা ফ্লপ! কঙ্গনার কাছে ক্ষতিপুরনের দাবি...

 

টিজারের শুরুতেই জিমিনকে একটি ফাঁকা ঘরে ক্যামেরার দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে। শুরুতেই তাঁর মুখে ম্লান ভাব স্পষ্ট হলেও পরের দৃশ্যেই তাঁর আত্মবিশ্বাস চোখে পড়ার মত। 'ফেস' আসলেই জিমিনের জীবনের বিভিন্ন দিক। বিষেশত তাঁর জীবনের উথান-পতন যেন এই গানে লুকিয়ে আছে। তাই প্রথম টিজারেরই সেটা স্পষ্ট করে দিয়েছেন নির্মাতারা। 

জেন জি-এর মতে বিটিএস তাঁদের মনের কথা বোঝে। তাঁরা কথা বলেন নিরাপত্তাহীনতা, একাকিত্ব এবং মানসিক অসুখের বিষয়ে। আবার মনের সঙ্গে লড়াই করে সেই সকল জায়গা থেকে মনের জোরে বেড়িয়ে আসার অনুপ্রেরণাও দেয় তাঁরা। ঘুরে দাঁড়ানোর এই গল্পে আরও এক নতুন সংজোযন হতে চলেছে জিমিনের সোলো অ্যালবাম 'ফেস'। ২০২২ সালে কোরিয়ান এই বয় ব্যান্ড তাঁদের সোলো অ্যালবামের উপর বেশি জোর দিয়ে কাজ করবে বলে জানান। ২০১৫ সালে প্রথম সোলো অ্যালবাম বের করেন 'আর এম'। তারপর ২০১৮ সালে 'জে হোপ' সোলো অ্যালবামে ডেবিউ করেন।

আরও পড়ুন: Shakib khan-Bubly: ধর্ষণ সহ একাধিক অভিযোগে জর্জরিত! ছেলের জন্মদিনে ফের একফ্রেমে শাকিব খান-বুবলী...

এতদিন ধরে ভারতের তরুণ প্রজন্মের উপর বলিউডের প্রভাব সবচেয়ে বেশি। বিশ্বের ফ্যাশন জগতে পাশ্চাত্যের স্টাইলের ছিল একছত্র আধিপত্য। তবে যুগ পাল্টাচ্ছে, জন্ম থেকেই স্মার্টফোন হাতে পাওয়া এই যুগের ছেলে-মেয়েদের মনে ছোঁয়া লাগছে প্রাচ্যের সংস্কৃতির। যা তুলে ধরছে মূল্যবোধ, আবার ভাবতেও শেখাচ্ছে মন খুলে। বলিউড ও পাশ্চাত্যের বেড়াজাল ভেঙে ভবিষ্যতের মনে জায়গা করে নিয়েছেন ওঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.