R G Kar Incident: 'ঠিকঠাক ব্যবহার করো নইলে....', আরজিকর-কাণ্ড নিয়ে ছেলেদের হুঁশিয়ারি জন আব্রাহামের

R G Kar Incident: জন আব্রাহাম বলেন, আমাদের দেশের কিছু সমস্যাও রয়েছে। মহিলা, শিশু ও পশুরা এদেশে নিরাপদ নয়। খুবই দুঃখের বিষয়। ভারতীয় পুরুষদের উচিত কীভাবে মেয়েদের সঙ্গে ব্যবহার করা উচিত তা শেখা।  

Updated By: Aug 24, 2024, 02:25 PM IST
R G Kar Incident: 'ঠিকঠাক ব্যবহার করো নইলে....', আরজিকর-কাণ্ড নিয়ে ছেলেদের হুঁশিয়ারি জন আব্রাহামের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর হাসপাতালের তরুণী চিকিত্সকের মৃত্যুর ঘটনার তদন্ত করছে সিবিআই। কলেজের প্রাক্তন প্রিন্সিপ্যাল সন্দীপ ঘোষ-সহ সাত জনের পলিগ্রাফ টেস্ট করার তোড়জোড় শুরু হয়েছে। চিকিত্সকে মৃত্যু নিয়ে গোটা দেশ থেকে কড়া প্রতিক্রিয়া আসছে। এবার এনিয়ে কড়া মন্তব্য  করলেন অভিনেতা জন আব্রাহাম।

আরও পড়ুন-আরজি কর কাণ্ডের প্রতিবাদে মিছিল! তিনটি স্কুলকে শোকজ জেলা শিক্ষা দফতরের

সম্প্রতি এক সাক্ষাতকার জন আব্রাহাম বলেন, মেয়েদের আমরা বলার কিছু নেই। কারণ তাদের কোনও ত্রুটি রয়েছে বলে আমার মনে হয় না। বরং ছেলেদের বেড়ে ওঠায় সমস্যা রয়েছে। সন্তানকে সঠিক ভাবে মানুষ করার দায়িত্ব তার বাবা-মার।

রেডিও সিটিকে দেওয়া এক সাক্ষাতকারে আব্রাহামকে প্রশ্ন করা হয় কলকাতার চিকিত্সক ধর্ষণ ও খুনের ঘটনা নিয়ে তাঁর কিছু বলার আছে কিনা। এনিয়ে জন আব্রাহাম বলেন, আমি ছেলেদের বলব ঠিকঠাক ব্য়বহার করতে। তা না হলে তাদের আমি ছিঁড়ে ফেলব। ওই কথা বলে জন হেসে ফেলেন তবে সঙ্গে সঙ্গেই গম্ভীর হয়ে যান।

জন আব্রাহাম আরও বলেন, সত্যকথা বলতে কী আমি আশা করি ছেলেদের সঠিক ভাবে গড়ে তুলতে হবে। মেয়েদের আমি কিছু বলতে রাজী নই কারণ ওদের কী দোষ? বাবা-মার উচিত তার ছেলেদের বলা ঠিকঠাক ব্যবহার করো।  

এখানেই থেমে থাকেননি জন আব্রাহাম। তিনি বলেন, আমাদের দেশের কিছু সমস্যাও রয়েছে। মহিলা, শিশু ও পশুরা এদেশে নিরাপদ নয়। খুবই দুঃখের বিষয়। ভারতীয় পুরুষদের উচিত কীভাবে মেয়েদের সঙ্গে ব্যবহার করা উচিত তা শেখা। তাদের উচিত মহিলাদের রক্ষক হয়ে ওঠা।

আরজি কর ঘটনার তদন্ত করতে গিয়ে সিবিআইও  বলেছে গোটা তদন্তটা তাদের কাছে অত্যন্ত চ্যালেঞ্জের কারণ অনেক কিছুই বদলে দেওয়া হয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.