TV Serial : সঙ্গী জন, 'আলোর ঠিকানা'য় ফের 'আলো' হয়ে ফিরছেন দেবাদৃতা

এবার ছোট পর্দার নতুন জুটি জন ভট্টাচার্য এবং দেবাদৃতা বসু। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা নতুন ধারাবাহিক 'আলোর ঠিকানা'তে জুটি বাঁধছেন জন এবং দেবাদৃতা। এর আগে 'আলোছায়া' ধারাবাহিকে 'আলো'র চরিত্রে দেখা গিয়েছে দেবাদৃতাকে, আরও একবার টেলি পর্দার দর্শকদের কাছে 'আলো' হয়েই ফিরছেন দেবাদৃতা। ইতিমধ্যেই সামনে এসেছে 'আলোর ঠিকানা' ধারাবাহিকের প্রমো।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 18, 2022, 07:46 PM IST
TV Serial : সঙ্গী জন, 'আলোর ঠিকানা'য় ফের 'আলো' হয়ে ফিরছেন দেবাদৃতা

John Bhattacharya, Debadrita Basu,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল : এবার ছোট পর্দার নতুন জুটি জন ভট্টাচার্য এবং দেবাদৃতা বসু। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা নতুন ধারাবাহিক 'আলোর ঠিকানা'তে জুটি বাঁধছেন জন এবং দেবাদৃতা। এর আগে 'আলোছায়া' ধারাবাহিকে 'আলো'র চরিত্রে দেখা গিয়েছে দেবাদৃতাকে, আরও একবার টেলি পর্দার দর্শকদের কাছে 'আলো' হয়েই ফিরছেন দেবাদৃতা। ইতিমধ্যেই সামনে এসেছে 'আলোর ঠিকানা' ধারাবাহিকের প্রমো।

ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে বাবার স্বপ্ন পূরণ করাই আলোর মূল লক্ষ্য। বাবা তাঁকে সবসময় প্রথম হতে দেখতে চায়। তাই পড়াশোনা নিয়েই আলো ব্যস্ত থাকে। তবে হঠাৎই একদিন মেয়ের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে আসে আলোর বাবা।  তার বিয়ে ঠিক হয় শহরের একটি স্বনামধন্য ব্যাবসায়ী পরিবারের একটি ছেলের সঙ্গে। সে বাড়িতে চার ভাইয়ের মধ্যে প্রথম তিন জন বিবাহিত, বাড়ির ছোট ছেলের সঙ্গে আলোর বিয়ে ঠিক হয়ে। আলোর শ্বশুরবাড়িতে চলে উলটপূরাণ। সেখানে বাড়ির ব্যবসা সামলান বাড়ির তিন বউ। আর ভাইরা বাড়ির কাজকর্ম দেখভাল করেন। যদিও এর মধ্যেও রহস্য লুকিয়ে রয়েছে। জানা যাচ্ছে,  আলো যখন এই পরিবারের সত্যতা জানতে পারবে তখন তার জীবনের সামনে এসে পরে এক সংকট । কি করবে আলো? 'আলো'র জীবনের স্বাধীনতা, নিজের সন্মান, নিজের স্বপ্ন ও লড়াই নিয়েই এগোবে 'আলোর ঠিকানা'র গল্প।

আরও পড়ুন-ফের অশ্লীল MMS ফাঁসে তোলপাড়, কেঁদেই ফেললেন বিগবস-খ্যাত অভিনেত্রী!

প্রসঙ্গত, ২০১৭ সালে 'জয়ী' ধারাবাহিকের হাত ধরে কেরিয়ার শুরু করেন দেবাদৃতা বসু। ২০১৯ সালে 'আলোছায়া' ধারাবাহিকে দেখা যায় তাঁকে। পরে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা'-তে অভিনয় করেন দেবাদৃতা। এবার ফিরছেন 'আলোর ঠিকানা' দিয়ে। এদিকে ২০১৩ সালে 'বোঝে না সে বোঝেনা' ধারাবাহিকের হাত ধরে কেরিয়ার শুরু করেন জন ভট্টাচার্য। পরে 'ঠিক যেন লাভ স্টোরি', 'নাগলীলা', 'রিমলি', 'মিঠাই'-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন জন। এদিকে 'আলোর ঠিকানা' ধারাবাহিকে জন এবং দেবাদৃতা ছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, শম্পা বন্দ্যোপাধ্যায়, দোলন রায়, রত্না ঘোষাল সহ আরও অনেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.