টলিউডে দেবের বয়স ১০ হল

দীপক অধিকারী। সুপার স্টার দীপক অধিকারী। না, এই নামে তাঁকে তাঁর পরিবারের মানুষও এখন আর ডাকে না। দেব। দেব নামটাই এখন তাঁর ইউনিভার্সাল পরিচয়। শাহরুখ থেকে ঘাটালের 'হারুখ' সবাই এখন তাঁকে এক নামেই চেনে। দেব দ্য সুপারস্টার। মিস্টার ইন্ডাস্ট্রির পর টলিউড তারকাদের তালিকায় এখন তিনি এক নম্বরে। আর হবে নাই বা কেন? দেব তো এখন কেবল স্টার নয়, উনি সাংসদও। ঘাটাল থেকে তৃণমূলের হয়ে জয়ী হয়ে এখন সংসদে যান 'পাগলু'।

Updated By: Jan 28, 2016, 06:48 PM IST
টলিউডে দেবের বয়স ১০ হল

ওয়েব ডেস্ক: দীপক অধিকারী। সুপার স্টার দীপক অধিকারী। না, এই নামে তাঁকে তাঁর পরিবারের মানুষও এখন আর ডাকে না। দেব। দেব নামটাই এখন তাঁর ইউনিভার্সাল পরিচয়। শাহরুখ থেকে ঘাটালের 'হারুখ' সবাই এখন তাঁকে এক নামেই চেনে। দেব দ্য সুপারস্টার। মিস্টার ইন্ডাস্ট্রির পর টলিউড তারকাদের তালিকায় এখন তিনি এক নম্বরে। আর হবে নাই বা কেন? দেব তো এখন কেবল স্টার নয়, উনি সাংসদও। ঘাটাল থেকে তৃণমূলের হয়ে জয়ী হয়ে এখন সংসদে যান 'পাগলু'।

'খোকাবাবু'র শুরুটা হয়েছিল আজ থেকে ১০ বছর আগে। ১০ বছরের চড়াই উতরাই কাটিয়ে দেব এখন লাইম লাইটে। অগ্নিশপথ থেকে শুরু, এরপর দুজনে, সেদিন দেখা হয়েছিল,পাগলু, রোমিও, খোকাবাবু, চ্যালেঞ্জ, রংবাজ, হিরোগিরি, যোদ্ধার মত সিনেমা উপহার দিয়েছেন দেব। একেবারে কমার্শিয়াল হিট থেকে একটু অন্য স্বাদে কমলেশ্বর মুখোপাধ্যায়ের 'চাঁদের পাহাড়' এতটাই জনপ্রিয় যে, চাঁদের পাহাড় বললে সাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বদলে বলতে শুরু করেছে দেবের চাঁদের পাহাড়। টানা এক দশক টলিউডে দেব। সবাইকে শুভেচ্ছা জানিয়ে টুইটও করলেন 'হিরো'।

প্রেম থেকে 'কেচ্ছা', শুভশ্রীর সঙ্গে বিচ্ছেদের পরে নতুন প্রেম। ওঠা পড়ার এই ফোয়ারায় দেব এখন একেবারে ওপরে। এই সাফল্যে দেবকে ২৪ ঘণ্টা ডট কমের পক্ষ থেকেও রইল শুভেচ্ছা।

.