'জাস্ট ম্যারেড', নব-দম্পতি 'দীপবীর'-কে শুভেচ্ছা বলিউডের

দীপিকা ও রণবীর এখন বিবাহিত দম্পতি। ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলোতে ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে বিয়ের অনুষ্ঠান। যদিও 'দীপবীর'-এর বিয়ের অনুষ্ঠানের বা নব-দম্পতির কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে না আসতে দেওয়া হলেও তাঁদেরকে নতুন বিবাহিত জীবনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বহু ব্যক্তিত্বই।

Updated By: Nov 14, 2018, 05:18 PM IST
'জাস্ট ম্যারেড', নব-দম্পতি 'দীপবীর'-কে শুভেচ্ছা বলিউডের

নিজস্ব প্রতিবেদন: দীপিকা ও রণবীর এখন বিবাহিত দম্পতি। ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলোতে ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে বিয়ের অনুষ্ঠান। যদিও 'দীপবীর'-এর বিয়ের অনুষ্ঠানের বা নব-দম্পতির কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে না আসতে দেওয়া হলেও তাঁদেরকে নতুন বিবাহিত জীবনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বহু ব্যক্তিত্বই।

সংবাদ সংস্থা ANI-এর তরফ থেকেও 'দীপবীর'-এর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার কথা জানানো হয়। তবে কোনো ছবি প্রকাশ্যে আনা হয়নি। জানা যাচ্ছে নব-দম্পতির অনুমতি ছাড়া কোনও ছবি সোশ্যাল প্রকাশ্যে আনার উপর নিষেধাজ্ঞা রয়েছে।

এদিকে নব-দম্পতিকে বিয়ের প্রথম শুভেচ্ছা জানান বলিউডের পরিচালক, প্রযোজক করণ জোহর। প্রসঙ্গত দীপবীর-এর বিয়েতে করণের উপস্থিত থাকার কথা ছিল। তবে করণ সত্যিই লেক কোমোতে ছিলেন কিনা তা অবশ্য জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় দীপিকা ও রণবীরকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে করণ লিখেছেন, ''অসাধারণ সুন্দর এক দম্পতি, নজর না লাগে। শুভেচ্ছা ও অনেক ভালোবাসা রইল ''

এদিকে দীপবীরের বিয়ের ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।

.