Kacha Badam Viral Song: পুলিসের দ্বারস্থ 'কাঁচা বাদাম' গানের স্রষ্টা ভুবন বাদ্যকর, কিন্তু কেন?

গান তৈরি করেও প্রাপ্য টাকা না পাওয়ার অভিযোগ ভুবন বাদ্যকরের। 

Updated By: Dec 3, 2021, 08:19 PM IST
Kacha Badam Viral Song: পুলিসের দ্বারস্থ 'কাঁচা বাদাম' গানের স্রষ্টা ভুবন বাদ্যকর, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: গান গেয়েছেন তিনি, কিন্তু পাচ্ছেন না তাঁর প্রাপ্য টাকা। ইউটিউবাররা সে গান রেকর্ডিং করে সোশ্যাল মাধ্যমে রোজগার করছেন লক্ষ লক্ষ টাকা। এই অভিযোগ নিয়ে এবার দুবরাজপুর থানার দ্বারস্থ হলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম' (Kacha Badam Song), আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম। এই গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনকি সারা বিশ্বে কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই গানের ভিডিও। এখন মোবাইলে ফেসবুক, ইউটিউব, রিলসে চোখ রাখলেই বেজে উঠছে এই গান। কিন্তু যে মানুষটি এই গান করেছেন তিনি পেশায় একজন বাদাম বিক্রেতা। তাঁর নাম ভুবন বাদ্যকর। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা।

আরও পড়ুন: Kangana Ranaut: ক্ষমা চাইলেন কঙ্গনা, কৃষি আন্দোলন ঘিরে মন্তব্যের জেরে বিপাকে নায়িকা

ভুবনবাবুর দাবি, তাঁর এই গান ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইউটিউব মাধ্যমে এই গান গেয়ে প্রচুর মানুষ টাকা রোজগার করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। ভুবনবাবু জানান, তাঁর গান ভাইরাল হওয়ায় প্রচুর মানুষ প্রত্যেকদিন তাঁর বাড়িতে ভিড় করছেন। সকলে তাঁর গানের ভিডিও রেকর্ডিং করছেন। আজ সেগুলি সোশ্যাল মাধ্যমে দিয়ে টাকাও আয় করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। এমনকি ইউটিউবেও ওই গানে তাঁর কপিরাইটই দেখাচ্ছে, কিন্তু তিনি নিজে কোনও গানই আপডেট করেননি। তাই তাঁর দাবি, পুলিস প্রশাসন ঘটনার তদন্ত করুক এবং তাঁর প্রাপ্য টাকাটুকু তাঁকে পেতে সাহায্য করুক।

 

আরও পড়ুন: Dev-Sourav Ganguly: দেবকে 'দেখে নেওয়া'র হুমকি সৌরভের, কিন্তু কেন?

তাঁর ভিডিও ভাইরাল হওয়ার কারণে তিনি এতই আতঙ্কিত যে, তিনি জানান, থানায় আসবার সময়েও তিনি হেলমেট পরে এসেছেন। কারণ তাঁর সন্দেহ, কেউ তাঁকে কিডন্যাপও করে নিতে পারে। আবার, থানাতেও তাঁর সঙ্গে ছবি তুলতে ভিড় জমিয়েছিলেন প্রচুর মানুষ।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)