Kangana Ranaut: ক্ষমা চাইলেন কঙ্গনা, কৃষি আন্দোলন ঘিরে মন্তব্যের জেরে বিপাকে নায়িকা

শুক্রবার পঞ্জাবে অভিনেতার কনভয় ঘিরে বিক্ষোভ প্রদর্শন করে কৃষকেরা

Updated By: Dec 3, 2021, 05:31 PM IST
Kangana Ranaut: ক্ষমা চাইলেন কঙ্গনা, কৃষি আন্দোলন ঘিরে মন্তব্যের জেরে বিপাকে নায়িকা

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকদিন ধরেই কৃষি আন্দোলন নিয়ে মতামতের জেরে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। শিখ (Sikh) কৃষকদের সঙ্গে খালিস্তানি সন্ত্রাসবাদীদের তুলনা করে এই বিতর্কের সূত্রপাত করেন অভিনেতা নিজেই। এরপর সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকিও পান তিনি। এবার চন্ডীগড় যাওয়ার পথে তাঁর কনভয় ঘিরে বিক্ষোভ প্রদর্শন করে কৃষকেরা।

শুক্রবার চন্ডীগড় যাচ্ছিলেন অভিনেতা কঙ্গনা রানাওয়াত। শ্রী কিরাতপুর সাহিবের অন্তর্গত বুঙ্গা সাহিবে তাঁর কনভয় ঘিরে আন্দোলন করেন সেই অঞ্চলের কৃষকেরা। অভিনেতাকে ক্ষমা চাওয়ার দাবি তোলে শিখ কৃষকেরা। অবশেষে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চান কঙ্গনা রানাওয়াত। ক্ষমা চাওয়ার পরই বিক্ষোভ তুলে নেন আন্দোলনকারীরা। এরপর নিজের গন্তব্য চন্ডীগড়ে রওনা দেন অভিনেতা। 

Kangana_Ranaut

কৃষি আইন প্রত্যাহারের পর গত ২০ নভেম্বর ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut) শিখ (shikh) ধর্মাবলম্বীদের খালিস্তানি সন্ত্রাসবাদী (Khalistani Terrorist) বলে আখ্যা দেন। তিনি লেখেন যে, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira Gandhi) তাদের নিজের জুতোর ভিতর থাকা মশার মতো পিষে মেরেছিলেন। কঙ্গনার এহেন মন্তব্যেই চটেছিলেন শিখ সম্প্রদায়ের মানুষেরা। মুম্বইয়ের খার পুলিস স্টেশনে ২৯৫এ ধারায় কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অমরজিৎ সিং সাঁধু নামের এক ব্যক্তি। 

kangana_appology

আরও পড়ুন: Dev-Sourav Ganguly: দেবকে 'দেখে নেওয়া'র হুমকি সৌরভের, কিন্তু কেন?

অভিনেতার নামে FIR দায়ের করে মুম্বই পুলিস (Mumbai Police)। এরপর খুনের হুমকি পাওয়ার পর সেই ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের করেন কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় তিনি ফের লেখেন,'মুম্বইয়ের শহীদদের স্মরণে লিখেছিলাম যে বিশ্বাসঘাতকদের কখনও ক্ষমা করা উচিত নয়। এই সমস্ত ঘটনায় দেশের অভ্যন্তরের বিশ্বাসঘাতকদেরও হাত থাকে। এরা অর্থের লোভে, পদের লোভে, ক্ষমতার লোভে ভারতকে কলঙ্কিত করে। এই ধরনের বিঘ্নকারী শক্তি প্রায়ই আমাকে হুমকি দিচ্ছে। ভাতিন্ডার একজন আমাকে খুনের হুমকি দিয়েছেন। আমি এই সব হুমকিতে ভয় পাই না। আমি ষড়ষন্ত্রকারীদের বিরুদ্ধে বলতেই থাকব।'

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.