বিয়ের পর নতুন গৃহে প্রবেশ, নতুন জীবনের শুরু এভাবেই করলেন গৌতম-কাজল

এবার নতুন বউ-এর সঙ্গে মিলে পুজোয় বসার ছবি পোস্ট করলেন কাজলের স্বামী গৌতম নিজেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 4, 2020, 04:40 PM IST
বিয়ের পর নতুন গৃহে প্রবেশ, নতুন জীবনের শুরু এভাবেই করলেন গৌতম-কাজল

নিজস্ব প্রতিবেদন: সদ্য ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কাজল আগরওয়াল ও গৌতম কিচলুর বিয়ের নানান ছবি ও ভিডিয়ো। এবার নতুন বউ-এর সঙ্গে মিলে পুজোয় বসার ছবি পোস্ট করলেন কাজলের স্বামী গৌতম নিজেই।

নতুন বাড়িতে প্রবেশ করে, স্বামী গৌতমের সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী কাজল। পুজোর ছবি পোস্ট করে গৌতম কিচলু লিখেছেন ''নতুন সূচনার উদযাপন। গত সপ্তাহে আপনাদের কাছে যে আশীর্বাদ পেয়েছি, তার জন্য আমার কৃতজ্ঞ, আমার স্ত্রী এবং আমাদের নতুন বাড়ির জন্য''। ছবিতে কাজল আগরওয়ালকে আকাশি রঙের সালোয়ার কুর্তা পরে থাকতে দেখা যাচ্ছে, সঙ্গে চূড়া। আর গৌতম নীল পাঞ্জাবির সঙ্গে সাদা চোস্তা পরে রয়েছেন। 

আরও পড়ুন-প্রভাস-অনুষ্কার মিলনে বাধা দুই তারকার পরিবার?

আরও পড়ুন-'মৃগয়া: প্রথম অধ্যায়', শৌভিক ভট্টাচার্যের থ্রিলারে STF অফিসারের ভূমিকায় অঙ্কুশ

গত ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল। মুম্বইয়ে কাজল-গৌতমের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন আর বন্ধুদের নিয়েই এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে একটা রিসেপশন পার্টিও আয়োজন করেন নব-দম্পতি। গৌতমের সঙ্গে নতুন জীবন শুরু করা নিয়ে উচ্ছ্বসিত কাজল। তাঁর আশা, জীবনে চলার পথে ভক্তরা যেভাবে তাঁর পাশে দাঁড়িয়েছেন, ভালবেসেছেন, ভবিষ্যতেও তাঁরা থাকবেন। প্রসঙ্গত, কাজলের স্বামী গৌতম ব্যবসায়ী, ইন্টিরিয়র ডিজাইনার, ই-কমার্স প্ল্যাটফর্ম ডিসার্ন লিভিংয়ের মালিক।