কাউকে সেভাবে চেনেন না! বলিউডে নতুন অভিনেতাদের পাত্তাই দিলেন না কাজল?

অজয় দেবগণের সঙ্গে অভিনয়ের পাশাপাশি আমির খান, অক্ষয় কুমার, সইফ আলি খান, করিশ্মা কাপুরদের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, এ কথাও জানতে চাওয়া হয় কাজলের কাছে। 

Updated By: Dec 3, 2019, 11:24 AM IST
কাউকে সেভাবে চেনেন না! বলিউডে নতুন অভিনেতাদের পাত্তাই দিলেন না কাজল?

নিজস্ব প্রতিবেদন : তানাজি-তে সাবিত্রি বাই মালুসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। তানাজি মালুসারের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে কাজলকে। তানাজি-দ্য আনসাং ওয়ারিয়রে অজয় দেবগণ এবং কাজলের পাশাপাশি দেখা যাবে সইফ আলি খান-কে। যেখানে উদয়  ভানের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সইফকে।  
বেশ কয়েক বছর পর অজয় দেবগণের সঙ্গে অভিনয় করতে কেমন লাগছে? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয়েছিল একটি সংবাদমাধ্যমের তরফে। যার উত্তরে কাজল বলেন, প্রত্যেকটি সিনেমায় অভিনয় করাই তাঁর কাছে যেন কামব্যাকের মতো। তাই তানাজি-তে অজয়ের সঙ্গে অভিনয়ের মানে নতুন করে কামব্যাকের কোনও বিষয় নয় তাঁর কাছে।

আরও পড়ুন  :  অর্জুন কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন কৃতি শ্যানন!
অজয় দেবগণের সঙ্গে অভিনয়ের পাশাপাশি আমির খান, অক্ষয় কুমার, সইফ আলি খান, করিশ্মা কাপুরদের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, এ কথাও জানতে চাওয়া হয় কাজলের কাছে। যার উত্তরে কাজল বলেন, আমির, অক্ষয়, সইফদের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভাল। লোলো (করিশ্মা কাপুর) কিংবা রবিনা (ট্যান্ডন)-এর সঙ্গেও তাঁর বন্ধুত্বের সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় তাঁরা কখনও চ্যাট করেন না, এক কথা ঠিক। কিন্তু তাঁদের সঙ্গে দেখা হলে, একে অপরের খোঁজ নেন সেই আগের মতো করেই।

আরও পড়ুন :  ​বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকীতে সামনে এল নিক-প্রিয়াঙ্কার 'সন্তান'-এর ছবি, দেখুন
তবে গত ১০-১৫ বছরে যাঁরা বলিউডে এসেছেন, তাঁদের খুব ভাল করে চেনেন না। ওই সব অভিনেতাদের সঙ্গে খুব যে ভাল সম্পর্ক রয়েছে তাঁর, এমনও নয়। কারণ ওই সব অভিনেতাদের তিনি ভাল করে চেনেন না। সেই কারণেই তাঁদের সঙ্গে সব সময় কথা হয় না বলে স্পষ্ট জানান কাজল।
সম্প্রতি সম্পর্কের ২২ বছর পূর্তি উপলক্ষে কাজলের সঙ্গে একটি ছবি শেয়ার করেন অজয় দেবগণ।  দেখুন সেই ছবি...

 

এদিকে অজয় দেবগণ না শাহরুখ, কে তাঁর প্রিয় সহঅভিনেতা। নেটিজেনদের এই প্রশ্নের উত্তরে কাজল জানান, সেটা সময়ের উপর নির্ভর করে। তবে শাহরুখ যে এখনও তাঁর ভাল বন্ধু, তা স্পষ্ট করে দেন কাজল।