অর্জুন কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন কৃতি শ্যানন!

মারাঠি নিয়ম মেনেই অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলেন কৃতি শ্যানন 

Updated By: Dec 2, 2019, 07:21 PM IST
অর্জুন কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন কৃতি শ্যানন!

নিজস্ব প্রতিবেদন : কৃতি শ্য়াননকে বিয়ে করলেন অর্জুন কাপুর। মারাঠি রীতি অনুযায়ী কৃতির গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিয়ে সাতপাকে বাঁধা পড়েন অর্জুন কাপুর।  কি অবাক লাগছে তো শুনে?
বিষয়টি খুলেই বলা যাক তাহলে।  সোমবার মুক্তি পায় পানিপথ-এর নতুন গান স্বপ্না হ্যায়।  যেখানে মারাঠি রীতি অনুযায়ী কৃতি শ্যাননকে বিয়ে করতে দেখা যায় অর্জুন কাপুরকে। মারাঠি রাজ পরিবারের নিয়ম মেনে কৃতির সঙ্গে এই গানে সাতপাকে বাঁধা পড়তে দেখা যায় অর্জুন কাপুরকে।  

আরও পড়ুন : ১৪ বছরের বড় মালাইকার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন! এ কী বলে ফেললেন অর্জুন কাপুর
শুনে নিন সেই গান...

এদিকে বর্তমানে বিয়ে করার কোনও সম্ভাবনা নেই বলে স্পষ্ট জানান অর্জুন কাপুর।  তিনি বলেন, বিয়ে করলে, সেটা সবাই জানতে পারবেন।  বিয়ে করলে, তা লুকিয়ে করবেন না।  সুতরাং বিয়ে নিয়ে এত রাখঢাকের কোনও বিষয় নেই বলে স্পষ্ট জানান পানিপথ অভিনেতা। 

আরও পড়ুন  : প্রিয়াঙ্কা গান্ধীর পরিবর্তে 'প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ' বলে স্লোগান কংগ্রেস নেতার
আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর থেকে অর্জুন কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে মালাইকা অরোরার।  এমনকী, মুম্বইয়ের বিকেসি-তে একটি বিলাসবহুল ফ্ল্যাটও অর্জুন-মালাইকা কিনেছেন বলে খবর পাওয়া যায়। বিয়ের পর ওই ফ্ল্যাটে অর্জুন-মালাইকা একসঙ্গে সময় কাটাবেন বলেই মনে করতে শুরু করেন অনেকে।  কিন্তু সমস্ত জল্পনার অবসান করে অর্জুন কাপুর স্পষ্ট জানিয়ে দেন, এই মুহূর্তে বিয়ে করছেন না তিনি। 

আরও পড়ুন :  আরবাজ পাঠিয়েছেন, ফুল বিক্রি করতে এসে মালাইকাকে খোঁচা মহিলার, দেখুন
অন্যদিকে বিয়ে করলে, তা রূপকথার মতো হবে।  সাদা পোশাক পরে তাঁর প্রিয় বান্ধবীদের নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন বলে সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে মন্তব্য করেন মালাইকা অরোরা।  তবে সাতপাকে ঘোরার জন্য কবে তিনি ছাদনাতলায় যাবেন, সে বিষয়ে কিছু জানাননি বলিউডের ছইয়া ছইয়া গার্ল।