Kamal R Khan: বিতর্কিত ট্যুইটের জের, ১৪ দিনের জেল হেফাজতে কমল আর খান

Kamal R Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২০ সালে ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে দুটি ট্যুইট করেছিলেন সিনেমা সমালোচক ও অভিনেতা কমল আর খান। সেই ট্যুইটারের বিরুদ্ধেই মালাড থানায় অভিযোগ দায়ের করেছিল যুব সেনার সদস্য রাহুল কানাল। সেই অভিযোগের ভিত্তিতেই দায়ের হয় এফআইআর। এরপরই তাঁর বিরুদ্ধে জারি হয় লুক আউট নোটিস। কিন্তু সেসময় দেশে ছিলেন না তিনি। সোমবার রাতে মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়েছে কমল আর খানকে। মঙ্গলবার সকাল ১১ টায় তাঁকে পেশ করা হয় বোরিভালি আদালতে। সেখানেই তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আরও পড়ুন: Tollywood: নুসরতের পর ফের টলি নায়িকার প্রেমে নিখিল জৈন! কে তিনি?

তাঁর নামে মালাড থানায় অভিযোগ জানিয়েছিলেন শিবসেনার অন্তর্গত যুব সেনার সদস্য রাহুল কানাল। তাঁর অভিযোগের ভিত্তিতেই দায়ের হয়েছে মামলা। মঙ্গলবারই তাঁকে বোরিভালি আদালতে পেশ করা হয়। এএনআইয়ের খবর অনুযায়ী পুলিস জানিয়েছে যে. ‘মুম্বই বিমানবন্দরে ল্যান্ড করার পরই গ্রেফতার করা হয়েছে কমল আর খানকে, আজ(৩০ অগস্ট) বোরিভালি আদালতে পেশ করা হয় তাঁকে।’ সূত্রের খবর ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে ২০২০ সালে দুটি ট্যুইট করেছিলেন তিনি আর তার প্রতিবাদেই থানায় অভিযোগ দায়ের করেন যুব সেনার সদস্য। সেই অভিযোগের ভিত্তিতে ভারতীয় দন্ডবিধির ১৫৩এ, ২৯৪, ৫০০, ৫০১, ৫০৫, ৬৭, ৯৮ ধারায় দায়ের করা হয়েছে মামলা।

আরও পড়ুন: Sara-Shubman: সারা তেন্ডুলকর অতীত, সারা আলি খানের প্রেমে মশগুল শুভমন গিল! ভাইরাল ছবি

রাহুল সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, কমল আর খান সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ভাষা ব্যবহার করেন, সেই কারণেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে ঠিক কোন ট্যুইটের জন্য তাঁকে গ্রেফতার করা হয়েছে তা এখনও পরিষ্কার নয়। পুলিসের তরফ থেকে জানানো হয় যে, ‘২০২০ সালে ঋষি কাপুর যখন হাসপাতালে ভর্তি হন তখন কেআরকে অভিনেতার ভর্তি হওয়ার কথা ট্যুইট করে লিখেছিলেন, ওয়াইন শপ তাড়াতাড়ি খোলা হবে তার আগে যেন ঋষি কাপুরের প্রয়াণ না ঘটে’। অন্যদিকে ২৯ এপ্রিল ইরফান খান প্রয়াত হওয়ার একদিন আগে তাঁর বিরুদ্ধে ট্যুইট করেছিলেন কমল। মাত্র একদিনের ব্যবধানেই কোলনের ক্যানসারে প্রয়াত হয়েছিলেন ইরফান খান ও ব্লাড ক্যানসারে প্রয়াত হয়েছিলেন ঋষি কাপুর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Kamal R Khan aka KRK sent to 14 days judicial custody for 2020 controversial tweets on Actors Rishi Kapoor and Irrfan
News Source: 
Home Title: 

বিতর্কিত ট্যুইটের জের, ১৪ দিনের জেল হেফাজতে কমল আর খান

Kamal R Khan: বিতর্কিত ট্যুইটের জের, ১৪ দিনের জেল হেফাজতে কমল আর খান
Yes
Is Blog?: 
No