কমলেশ্বর মুখোপাধ্যায়ের 'গুড নাইট সিটি'তে এবার ঋতুপর্ণা-শ্বাশত জুটি

সম্প্রতি, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় 'আমাজন অভিযান' বক্স অফস হিট। এবার দ্বিতীয় ছবির কাজও শুরু করে দিলেন পরিচালক। ছবির নাম 'গুড নাইট সিটি'। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার বলে জানাচ্ছেন পরিচালক। ছবির গল্প একটি রাতের, তিনটি প্রধান চরিত্র নিয়ে এগোবে কাহিনি। 

Updated By: Jan 28, 2018, 02:29 PM IST
কমলেশ্বর মুখোপাধ্যায়ের 'গুড নাইট সিটি'তে এবার ঋতুপর্ণা-শ্বাশত জুটি

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় 'আমাজন অভিযান' বক্স অফস হিট। এবার দ্বিতীয় ছবির কাজও শুরু করে দিলেন পরিচালক। ছবির নাম 'গুড নাইট সিটি'। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার বলে জানাচ্ছেন পরিচালক। ছবির গল্প একটি রাতের, তিনটি প্রধান চরিত্র নিয়ে এগোবে কাহিনি। 

পরিচালকের কথায় একটি রাতের মধ্যেই সমাধান হবে বলে জানাচ্ছেন পরিচালক। একদিকে পুলিস আধিকারিকের তদন্ত, অন্যদিকে মনোবিদের কাউন্সিলিং। আর এসব কিছুই একজন অপরাধী ঘিরে চলবে। একজন অপরাধী কেন অপরাধ জগতে এসেছে সেটাই উঠে আসবে ছবিতে। 

সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে দেখা যাবে শ্বাশত চট্টোপাধ্যায়কে। এখানে শ্বাশত একজন পুলিসের ভূমিকায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত একজন মনোবিদের ভূমিকার অভিনয় করবেন। আর অপরাধীর চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী। এই প্রথমবার শ্বাশত ও ঋতুপর্ণা একসঙ্গে কাজ করছেন, তাও আবার স্বামী-স্ত্রীর চরিত্রে। আবার ঋতুপর্ণা পরিচালক কমলেশ্বর মুখোপ্যায়ের সঙ্গেও কাজ করছেন এই প্রথমবার। ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পায়েল সরকার। এই বছরেই মুক্তি পাবে 'গুড নাইট সিটি'।

সম্প্রতি রাজারহাটে একটি বাড়িতে চলছে সিনেমার শ্যুটিং, তারই সেটে হাজির ছিল ২৪ ঘণ্টা। দেখুন কী বললেন সিনেমার কলাকুশলীরা।

আরও পড়ুন-পরিণীতির পেটে ওটা কীসের দাগ? ভাইরাল ছবি

আরও পড়ুন- দীপিকা-রণবীরের বিয়ে, বাদ ক্যাটরিনা