ডার্ক কমেডিতে একসঙ্গে Kangana- Nawazuddin, শ্যুটিং শুরু নভেম্বরে

প্রি-প্রোডাকশনের কাজ নিয়েই আপাতত টিমের সঙ্গে ব্যস্ত কঙ্গনা।

Updated By: Aug 19, 2021, 02:02 PM IST
ডার্ক কমেডিতে একসঙ্গে Kangana- Nawazuddin, শ্যুটিং শুরু নভেম্বরে

নিজস্ব প্রতিবেদন:সম্প্রতি ধক্করের শ্যুট শেষ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এরই মাঝে শুরু আগামী ছবির কাজ। নভেম্বরের প্রথম সপ্তাহেই শুরু হতে চলেছে তাঁর নতুন ছবি 'টিকু ওয়েডস শেরু'-র (Tiku Weds Sheru) শ্যুটিং। সেই ছবির প্রি প্রোডাকশনের কাজ নিয়েই আপাতত টিমের সঙ্গে ব্যস্ত কঙ্গনা। সেই ব্যস্ততার ছবির নিজের সোশ্যাল প্রোফাইলে শেয়ার করেছেন অভিনেত্রী। 

'টিকু ওয়েডস শেরু' ছবিতে একসঙ্গে দেখা যাবে কঙ্গনা রানাওয়াত ও নওয়াজউদ্দীন সিদ্দিকিকে (Nawazuddin Siddiqui)। এটি মূলত একটি ডার্ক কমেডি। অভিনয়ের পাশাপাশি এই ছবি প্রযোজনাও করবেন কঙ্গনা। তাই তাঁর দায়িত্বও দ্বিগুণ। ইনস্টাগ্রামে ছবির মিটিং সেশন দেখেই বোঝা যাচ্ছে এই ফিল্ম নিয়ে কতটা সিরিয়াস তিনি। শোনা যাচ্ছে ছবিটি বড়পর্দায় নয়, মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মে। এটিই  প্রযোজক কঙ্গনার প্রথম ছবি যা মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। 

আরও পড়ুন: Afghanistan:অভিনয়েই তালিবানের রোষে, দেশ ছেড়ে শরণার্থী আফগান কিশোর

এরই মাঝে অভিনেত্রী জানান, তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল কোনওভাবে হ্যাক হয়ে গিয়েছিল। যে কারণে তিনি কোনও ছবিই পোস্ট করতে পারছিলেন না। আফগানিস্তান সম্পর্কিত একটি পোস্ট করার পরই নাকি চিন থেকে তাঁর প্রোফাইল  হ্যাক করার চেষ্টা করা হয় বলে জানান অভিনেত্রী। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.