কেন বার বার হেনস্থা করা হচ্ছে? প্রশ্ন Kangana-র

ব্যান্দ্রা থানায় পৌঁছন কঙ্গনা রানাউত 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 8, 2021, 02:42 PM IST
কেন বার বার হেনস্থা করা হচ্ছে? প্রশ্ন Kangana-র
কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন : ​ব্যান্দ্রা থানায় পৌঁছলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। দিদি রঙ্গোলি চান্দেলের সঙ্গে শুক্রবার ব্যান্দ্রা থানায় পৌঁছন কঙ্গনা। যে ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। কঙ্গনার হাজিরার জেরে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয় ব্যান্দ্রা থানার চারপাশ।

ব্যান্দ্রা থানায় পৌঁছনোর আগে একটি ভিডিয়ো শেয়ার করেন কঙ্গনা রানাউত (kangana Ranaut)। তাঁকে সমর্থন করে যাতে সাধারণ মানুষ তাঁর পাশে দাঁড়ান, সেই আবেদন করেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, কেন তাঁকে বার বার এভাবে হেনস্থা করা হচ্ছে? দেশের হয়ে মুখ খুলছেন বলে বার বার তাঁকে কাঠগড়ায় তোলা হচ্ছে। তাঁর দিদি রঙ্গোলি চান্দেলকেও ছাড়া হচ্ছে না। এমনকী, কৃষক আন্দোলনকে (Farmers Protest) সমর্থনের নাম করে তাঁদের বিরুদ্ধে একের পর এক মন্তব্য করা হচ্ছে। আক্রমণ করা হচ্ছে বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন  : যশের হাজিরায় নুসরত-নিখিলের সম্পর্কে জোরদার টানাপোড়েন?

দেখুন...

 

কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরি করতে চাইছেন বলে অভিযোগ দায়ের করা হয় এক আইনজীবীর তরফে। মুম্বইয়েরই এক আইনজীবী কঙ্গনা এবং তাঁর দিদির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এরপরই কঙ্গনাকে সমন পাঠানো হয় মুম্বই পুলিসের তরফে। পরপর দুবার সমন পাঠানো সত্ত্বেও হাজির হননি কঙ্গনা। ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে তিনি হিমাচল প্রদেশে রয়েছেন বলে জানান অভিনেত্রী। ফলে তিনি মুম্বইতে হাজির হতে পারেবন না বলেও স্পষ্ট জানিয়ে দেন কঙ্গনা। ওই ঘটনার পর ফের তাঁকে সমন পাঠানো হলে, শুক্রবার ব্যান্দ্রা থানায় হাজিন হন বলিউড কুইন।

.