ঊর্মিলাকে 'সফ্ট পর্নস্টার' বলে আক্রমণ কঙ্গনার, নেট জনতা ফুঁসে উঠলেন 'কুইনের' বিরুদ্ধে

একের পর এক মন্তব্য করা হয় কঙ্গনাকে নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 17, 2020, 12:07 PM IST
ঊর্মিলাকে 'সফ্ট পর্নস্টার' বলে আক্রমণ কঙ্গনার, নেট জনতা ফুঁসে উঠলেন 'কুইনের' বিরুদ্ধে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​হিমাচল প্রদেশই মাদকের আঁতুড়ঘর। তাই মাদকের বিরুদ্ধে লড়াই করতে হলে, নিজের রাজ্য হিমাচল প্রদেশ থেকেই কঙ্গনার তা শুরু করা উচিত। বুধবার এমনই মন্তব্য করেন বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। রঙ্গিলা অভিনেত্রীর ওই মন্তব্যের পর তাঁকে পালটা আক্রমণ করেন কঙ্গনা। এমনকী, ঊর্মিলাকে 'সফ্ট পর্নস্টার' বলেও কটাক্ষ করেন কঙ্গনা। পাশাপাশি অভিনেত্রী হিসেবে ঊর্মিলা মোটেই সেরকম ভাল নন বলেও তাঁকে আক্রমণ করেন কঙ্গনা।

আরও পড়ুন : বছরে কর দেন ২০ কোটি করে, শিবসেনার 'হারামখোর মহিলা' মন্তব্যের পালটা জবাব কঙ্গনার

ঊর্মিল মাতন্ডকরকে 'সফ্ট পর্নস্টার' বলে কটাক্ষ করার বিষয়টিকে একেবারেই ভালভাবে নেননি নেট জনতার একাংশ। কউন, ভূত, পিঞ্জর, প্যার তুনে ক্যা কিয়া, রঙ্গিলা, সত্যা-র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন ঊর্মিলা। তাই তাঁর মতো অভিনয় দক্ষতা অর্জন করতে কঙ্গনার গোটা জীবন লেগে যাবে বলেও কটাক্ষ করত শুরু করেন অনেকে। কেউ বলতে শুরু করেন, অভিনয়ের জন্য যদি ঊর্মিলা পরিচিতি না পান, তাহলে কীসের জন্য তিনি জনপ্রিয়!

আরও পড়ুন : হিমাচলই মাদকের আঁতুড়ঘর, কঙ্গনা সে কথা জানেন কি! প্রশ্ন উর্মিলার

কেউ বলতে শুরু করেন, ৯-এর দশকের জনপ্রিয় অভিনেত্রী হলেন ঊর্মিলা মাতন্ডকর। কেন তাঁকে 'সফ্ট পর্নস্টার' বলে আক্রমণ করা হচ্ছে বলেও প্রশ্ন করেন অনেকে। ঊর্মিলা একজন সুদক্ষ অভিনেত্রী। কঙ্গনার তুলনায় অনেক ভাল অভিনয় করেন তিনি। কঙ্গনা যদি সম্মান করেন অন্যকে, তাহলেই তিনি নিজে সম্মান পাবেন বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে।

 

প্রসঙ্গত, কঙ্গনাকে কেন সাধারণ মানুষের করের টাকা দিয়ে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন ঊর্মিলা। পাশাপাশি সব সময় চিতকার করে কথা বললেই যে তিনি সত্যি বলবেন, এমন ভাবার কোনও কারণ নেই বলেও কঙ্গনাকে একহাত নেন ঊর্মিলা।

.