Kangana on Alia-Ranbir: আলিয়া-রণবীরের বিয়ে 'ফেক'? আলাদা থাকছেন তারকা দম্পতি? বিস্ফোরক কঙ্গনা...

Kangana on Alia-Ranbir: ফেক খবরে বিরক্ত কঙ্গনা রানাওয়াত। এবার তাঁর অভিযোগের তীর আলিয়া ভাট ও রণবীর কাপুরের দিকে। তাঁর দাবি, এই তারকা দম্পতিই মিথ্যে খবর ছড়িয়েছেন তাঁর নামে। তবে এখানেই থামেননি অভিনেত্রী। তিনি দাবি করেছেন যে টাকা-ছবি-কাজের জন্য আলিয়াকে বিয়ে করেন রণবীর। পাশাপাশি এখন নাকি সেই বিয়ে থেকে মুক্তিও চান রণবীর।

Updated By: Jul 18, 2023, 03:07 PM IST
Kangana on Alia-Ranbir: আলিয়া-রণবীরের বিয়ে 'ফেক'? আলাদা থাকছেন তারকা দম্পতি? বিস্ফোরক কঙ্গনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের পর থেকেই আলাদা থাকেন রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhatt)। আলিয়াকে নাকি বিয়ে করতে চাননি রণবীর কিন্তু আলিয়ার বাবা-সম কোনও ব্যক্তি রণবীরকে তিনটি ছবি প্রমিস করার পরে ছবির কারণেই নাকি আলিয়াকে বিয়ে করেছেন রণবীর। এখানেই শেষ নয়, রণবীর ও আলিয়ার দূরত্বের কারণেই নাকি নীতু সিংয়ের জন্মদিনে লন্ডনে সম্প্রতি কাপুর পরিবারের সঙ্গে দেখা যায়নি আলিয়া ও তাঁর কন্যা রাহাকে। এমনই সব বিস্ফোরক অভিযোগ করেছেন কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। তবে পোস্টে কারোর নাম না নিলেও তাঁর বিশেষণ দেখেই বোঝা যাচ্ছে কাদের উদ্দেশ্য করে কথাগুলি লিখেছেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ কেন এই কথা বললেন কঙ্গনা?

আরও পড়ুন-

মঙ্গলবার সকালে কঙ্গনার নতুন একটি খবর ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। যে ঘটনাটি একেবারেই সত্যি নয়, ফেক এই নিউজ ছড়িয়ে পড়ার পড়েই চটেছেন কঙ্গনা. এরপরেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী। নাম না করেই তাঁর অভিযোগের তীর ওঠে রণবীর ও আলিয়ার বিরুদ্ধে। তিনি দাবি করেন যে, এই তারকা দম্পতিই নাকি তাঁর নামে এই মিথ্যে খবর ছড়িয়েছে। পাশাপাশি তাঁর দাবি তারকা স্বামী নাকি বারংবার ফোন করে কঙ্গনার সঙ্গে দেখা করতেও চেয়েছেন।

মঙ্গলবার সকালে কঙ্গনা রানাওয়াত ইনস্টাগ্রামে দুটি স্টোরি শেয়ার করেছেন। তার মধ্যেই একটি একটি ছবির পোস্টার। পোস্টারে দেখা যায় দুটো চেহারা, রাজপ্রাসাদ আর বন্দুক। সেই পোস্টে দাবি করা হয়, উত্তর ও দক্ষিণের দুই সুপারস্টারকে দেখা যাবে এই ছবিতে। কারা তারা?  সেখান থেকেই শুরু হয় অনুমানের পালা। অনেকেই লেখেন কঙ্গনা, রামচরণ, বিজয় সেতুপতির নাম। সেই পোস্টার শেয়ার করে কোনও ক্যাপশন লেখেননি অভিনেত্রী।

পাশাপাশি তিনি লেখেন, ‘যখনই আমি কোনও ছবির ঘোষণা করতে চাই তখনও আমাকে অপমান করতে আগেই সব সাংবাদিকদের কাছে মেইল চলে যায়। তাই আমি চাঙ্গু মাঙ্গুকে বলতে চাই, তোমাদের কি খুব জ্বলছে? সব পেপারে কী করে একই হেডলাইন আসে, কারণ এটা বাল্ক মাস মেইল। ডিয়ার চাঙ্গু মাঙ্গু যদি তোমরা খুবই আহত হও, তাহলে ভগবান তোমাদের আত্মাকে শান্তি দিক।’

 আরও পড়ুন- Raj-Subhashree: বেবিমুনে রাজ-শুভশ্রী, ট্যুরের মাঝেই নয়া ঘোষণা তারকা দম্পতির

কঙ্গনা আরও লেখেন, ‘আরেকটা নকল খবর স্বামী স্ত্রীর জুটি ছড়াচ্ছে, যাঁরা আলাদা ফ্লোরে থাকে, দম্পতি হওয়ার নাটক করে, মিন্ত্রার একটি ব্র্যান্ডকে নিজেদের ব্র্যান্ড বলে চালায়, সিনেমা ঘোষণার নামে ফেক নিউজ ছড়ায়। সম্প্রতি ফ্যামিলি ট্রিপে কেন বাদ পড়ল স্ত্রী আর মেয়ে, তা নিয়ে কেউ লিখল না। তথাকথিত স্বামী আমাকে বারংবার টেক্সট করছে, দেখা করার অনুরোধ করছে। এই নকল দম্পতির মুখোশ খোলা খুবই জরুরি।’ তাঁর দাবি, ‘ছবির প্রচার, টাকা, কাজ এসবের জন্য যখন বিয়ে করলে এরকমই হবে। অভিনেতা ঐ নায়িকার মাফিয়া ড্যাডির চাপে বিয়ে করেছে, বিয়ের পরিবর্তে তাঁকে ঐ মাফিয়া ড্যাডি ট্রিলজি প্রমিস করেছিল। কিন্তু এখন সেই ট্রিলজি বাতিল হয়ে গেছে তাই এখন ঐ বিয়ে থেকে বেরিয়ে আসতে মরিয়া অভিনেতা। কিন্তু দুঃখের বিষয় এখন আর ঐ অভিনেতাকে নেওয়ার কেউ নেই। স্ত্রী ও মেয়ের খেয়াল রাখা উচিত। এটা ভারত, আর এখানে একবার বিয়ে হয়ে গেছে তো হয়ে গেছে। এবার শুধরে যাও।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.