করোনার প্রকোপে সামাজিকভাবে বিচ্ছিন্নতার নির্দেশিকা উপেক্ষা করে জমিয়ে পার্টি কঙ্গনার!

বলিউডের 'কুইন'-এর এই কার্যকলাপে সমালোচনার ঝড়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2020, 04:57 PM IST
করোনার প্রকোপে সামাজিকভাবে বিচ্ছিন্নতার নির্দেশিকা উপেক্ষা করে জমিয়ে পার্টি কঙ্গনার!

নিজস্ব প্রতিবেদন : করোনা প্রকোপে দেশজুড়ে কমবেশি বেশিরভাগ মানুষই গৃহবন্দি। সরকারি তরফে বারবার সমস্ত মানুষকে সমাজ থেকে বিচ্ছিন্ন থাকার কথা বলা হচ্ছে। আর ঠিক তখনই নিজের জন্মদিনে বন্ধুদের মধ্যে জমিয়ে পার্টি করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডের 'কুইন'-এর এই কার্যকলাপে সমালোচনার ঝড়।

বলিউডের বেশিরভাগ অভিনেত্রীই যখন সরকারি নির্দেশিকা মেনে নিজেদের গৃহবন্দি করে রেখেছেন। ঠিক তখন জমিয়ে পার্টি করতে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে। ২৪ মার্চ, মঙ্গলবার ছিল কঙ্গনার ৩৩ বছরের জন্মদিন। আর এই পরিস্থিতিতেও জন্মদিনে কিছু কম সেলিব্রেট করলেন না কঙ্গনা। বোনের জন্মদিনের সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রঙ্গোলি চান্দেল। এই মুহূর্ত নিজের মানালির বাড়িতে রয়েছেন কঙ্গনা। সেখানেই হয়েছেন কঙ্গনার জন্মদিনের সেলিব্রেশন। কঙ্গনা নিজেই নিজের জন্মদিনের কেক বানিয়েছেন বলেও ইঙ্গিতে বুঝিয়েছেন রঙ্গোলি। যদিও নেটিজেনদের কেউ কেউ মনে করছেন এই কেক রঙ্গোলি নিজেই বানিয়েছেন।

আরও পড়ুন-সত্যজিৎ রায়ের প্রিয় আলোকচিত্রী নিমাই ঘোষ প্রয়াত

 আরও পড়ুন-কখনও ভিডিয়ো কল, কখনও আবার ঘুমিয়ে সময় কাটাচ্ছেন মালাইকা-করিশ্মা-করিনারা

এদিকে গোটা দেশ যখন করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করছে, ঠিক তখনই কঙ্গনার এই সেলিব্রেশন ভালো চোখে দেখছেন না অনেকেই। নেটিজেনদের অনেকেই কঙ্গনাকে আক্রমণ করেছেন। প্রশ্ন তুলেছেন, দেশের এই পরিস্থিতির মধ্যে কঙ্গনা কীভাবে পার্টি করতে পারেন?

 

সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই কঙ্গনা দেশীয় পোশাক শাড়িতে সেজে উঠতে দেখা যাচ্ছে। জন্মদিনে মেয়েকে আদরে ভরিয়ে দিয়েছেন কঙ্গনার মা ও বাবা। আবার আরও একটি ছবিতে নিজের বাড়ির মন্দিরেই শিবপুজো করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এদিকে জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Tt 11:08pm PDT

প্রসঙ্গত, খুব শীঘ্রই জয়ললিতার বায়োপিক 'থালাইভি'তে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে।

আরও পড়ুন-পিঠের উপর বসানো একাধিক কাঁচের কাপ! এ কেমন ছবি ঊর্বশী রাউতেলার?