কখনও ভিডিয়ো কল, কখনও আবার ঘুমিয়ে সময় কাটাচ্ছেন মালাইকা-করিশ্মা-করিনারা

 এই একই পদ্ধতি অবলম্বন করেছে করিশ্মা, করিনা, মালাইকা, অমৃতা সহ বলিউডের গার্লস গ্যাং...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2020, 02:55 PM IST
কখনও ভিডিয়ো কল, কখনও আবার ঘুমিয়ে সময় কাটাচ্ছেন মালাইকা-করিশ্মা-করিনারা

নিজস্ব প্রতিবেদন : করোনার প্রকোপে সাধারণ মানুষ থেকে তারকা, সকলেই এখন গৃহবন্দি। আর এই পরিস্থিতির সঙ্গে লড়াই করতে গৃহবন্দি থাকাটাই এখন সবথেকে বেশি প্রয়োজনীয়। আর এবিষয়য়ে সাধারণ মানুষদের বারবার সাবধান করছেন তারকারাও। তবে এই পরিস্থিতিতে বন্ধুদের সঙ্গে যোগাযোগ করতে ভিডিয়ো কলই ভরসা। এই একই পদ্ধতি অবলম্বন করেছে করিশ্মা, করিনা, মালাইকা, অমৃতা সহ বলিউডের গার্লস গ্যাং।

 কঠিন এই পরিস্থিতিতে যে ভিডিয়ো কলের তাঁরা যোগাযোগ রাখছেন, সেটা তাঁদের ইনস্টা হ্যান্ডেল থেকেই বোঝা যাচ্ছে।  কখনও তাঁদের বাড়ির কাজকর্ম করতে হচ্ছে, কখনও বাড়িতেই চলছে শরীরচর্চা। বাকি সময় বন্ধুদের সঙ্গে ভিডিয়ো কলে গল্প গুজব, পরিবারের সদস্যদের সঙ্গে আড্ডা, আর বেশকিছুটা সময় কাটছে ঘুমিয়ে। বেবো তাঁর ইনস্টা হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন, তাতে তাঁদের বন্ধু গ্রুপের সদস্যদের ঘুমিয়ে সময় কাটানোর ছবি উঠে এসেছে।

আরও পড়ুন-পিঠের উপর বসানো একাধিক কাঁচের কাপ! এ কেমন ছবি ঊর্বশী রাউতেলার?

আরও পড়ুন-হাসপাতাল কর্মীদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ, ৫তারা হোটেলের সুবিধা চাইছেন কণিকা!

করিনার পোস্ট করা এই সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্টও করেছেন মালাইকা, অর্জুন সহ আরও অনেকেই। মালাইকা লিখেছেন, সবসময় একসঙ্গে থাকা বন্ধুরা এখন একসঙ্গেই ঘুমিয়ে দিন কাটাচ্ছে। আবার মালাইকার এই কমেন্টের মাঝে ঢুকে পড়ে মজা করতে দেখা যায় অর্জুন কাপুরকে। তিনি লেখেন, ''কিন্তু, তুমিতো দেখছি ঘুমের মধ্যেই হাসছো।''

আবার করিনা কাপুরের ইনস্টা হ্যান্ডেলের ছবি থেকেই বোঝা যাচ্ছে, ফাঁকতালে ভিডিয়ো কলে বন্ধুরা মিলে জমিয়ে আড্ডাও দিচ্ছেন। যে ভিডিয়ো কলের ছবিতে আবার মালাইকাকে মুখে ফেস প্যাক মেখে বসে থাকতে দেখা যাচ্ছে। মানে বন্ধুরা তাঁকে যখন ভিডিয়ো কল করছিলেন, মালাইকা তখন রূপচর্চায় ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন-করোনা আর বউ-এর ভয়ে অনুপম খেরের বাড়িতে ঢুকলেন না অনিল কাপুর!

আরও পড়ুন-কণিকা কাপুরকে সমর্থন, নেটিজেনদের আক্রমণের মুখে সোনম কাপুর

এদিকে গত রবিবার প্রধানমন্ত্রীর অনুরোধ মেনে অন্যান্য বলিউড তারকাদের মতোই হাততালি দিতে দেখা যায় অর্জুন মালাইকাকে। যা থেকে বেশ বোঝা যাচ্ছে, এই পরিস্থিতিতে তাঁরা একসঙ্গেই রয়েছেন। এদিকে গোটা দেশে এমনও বেশকিছু মানুষ সরকারি নির্দেশিকা না মেনে দিব্যি বাইরে বের হচ্ছেন। তাঁরা যাতে এমন দায়িত্বজ্ঞানহীন কাজ না করেন, তারকারা বারবার সেই আবেদন করছেন।