Kangana Ranaut: পরীক্ষার খাতাকে প্রেমের চিঠির সঙ্গে গুলিয়ে ফেললেন কঙ্গনা!

Kangana Ranaut: সম্প্রতি 'চিটিং বিরোধী বিল' নিয়ে একটি পোস্ট করেছেন তিনি। আর তা থেকেই হয় সমস্যার শুরু মোদী সরকারের এই বিলে ঠিক কী নিয়ে তাই নাকি বুঝে উঠতে পারেননি অভিনেত্রী, এদিকে তাঁকে প্রায় সকলেই নমো সরকারের ভক্ত মনে করেন অনেকেই।

Updated By: Feb 25, 2024, 07:46 PM IST
Kangana Ranaut: পরীক্ষার খাতাকে প্রেমের চিঠির সঙ্গে গুলিয়ে ফেললেন কঙ্গনা!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আবার খবরের শিরোনামে কঙ্গনা রানাউত। তবে এবার কাউকে কটাক্ষের জন্য বা তাঁর পার্সোনাল লাইফের জন্য নয়। বরং নিজের খোরাক বানিয়ে এবার খবরে তিনি। সম্প্রতি 'চিটিং বিরোধী বিল' নিয়ে একটি পোস্ট করেছেন তিনি। আর তা থেকেই হয় সমস্যার শুরু মোদী সরকারের এই বিলে ঠিক কী নিয়ে তাই নাকি বুঝে উঠতে পারেননি অভিনেত্রী, এদিকে তাঁকে প্রায় সকলেই নমো সরকারের ভক্ত মনে করেন অনেকেই।

আরও পড়ুন: Anant Ambani Wedding: আম্বানিদের তালিকায় চাঁদের হাট! কারা থাকছেন অনন্ত-রাধিকার প্রি ওয়েডিং সেলিব্রেশনে?
কেন্দ্রের নামে ভালো কথা বলতে তিনি কখনও পেছপা হন না। কিন্তু এইবার সেই সরকারের বিল নিয়েই লম্বা মন্তব্য লিখে ফেললেন তিনি। নিয়োগ পরীক্ষায় দুর্নীতি রুখতেই এি বিল এনেছে মোদী সরকার। কিন্তু অভিনেত্রী ভেবেছেন এই বিল প্রেমে ধোঁকা দেওয়া থেকে সমাজকে রক্ষা করতে বানানো হয়েছে। সেই ভেবেই নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লম্বা পোস্ট করেন তিনি।

কঙ্গনা ব্যঙ্গাত্মক অ্যান্টি-চিট বিল পোস্টটিকে 'বাস্তব খবর' বলে মনে করেছিলেন এবং রবিবার ইনস্টাগ্রাম স্টোরিজে এটিকে 'সবচেয়ে প্রয়োজনীয় বিল' বলে অভিহিত করেছিলেন। ব্যঙ্গাত্মক নোটের একটি স্ক্রিনশট শেয়ার করে কঙ্গনা লিখেছেন, 'আহেম আহেম, রাম রাজ্যে স্বাগতম, সমস্ত তারকা স্ত্রীরা এই সরকারকে ধন্যবাদ জানাতে পারেন।'

আরও পড়ুন: Sabina Yasmin: সত্যিই কি ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন? মুখ খুললেন সংগীতশিল্পী...
অভিনেত্রী আরও যোগ করেছেন, 'এটি তরুণ দুর্বল মহিলাদের সুরক্ষার জন্য সবচেয়ে প্রয়োজনীয় বিল ছিল, যারা বিবাহের জাল প্রতিশ্রুতি এবং এমনকি বিবাহের প্রতিষ্ঠানের পবিত্রতার জন্য, ডেটিং এবং হুকআপ অ্যাপের যুগে অনৈতিক আচরণ করে, ফালতু, অসংলগ্ন এবং সহজভাবে বিকৃত হয়ে গেছে, কিছু রিমান্ড জেলে এবং কোটি টাকা জরিমানা দিয়ে টিংগার এবং জিঞ্জার (জিঞ্জার ইমোজি) এর তাগিদ মেটানো উচিত।'
তবে এই পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তিনি তাঁর ভুল বুঝতে পারেন, এবং তারপরই নিজের পোস্ট ডিলিট করেন অভিনেত্রী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.