Kangana Ranaut : 'পিরিয়ডের রক্ত দিওয়ালির লাড্ডুতে মিশিয়েছেন, কালা জাদু করেছেন ডাইনি কঙ্গনা...'

 'আমাকেও ডাইনি বলা হয়েছে, কিন্তু আমায় আমি ওদের পুড়িয়ে মারতে দিইনি। যদিও আমি...হাঃ হাঃ হাঃ...ওখানে আমার সত্যিই ডাইনি হওয়া উচিত ছিল, আবরা কা ডাবরা। কেউ আসলে মানতেই পারছিলেন না, যাঁর কোনও ফিল্মি ব্যকগ্রাউন্ড নেই, পরামর্শদাতা নেই, কোনও এজেন্সি, গ্রুপ, বয়ফ্রেন্ড কিছুই নেই, সেই আমি কীভাবে টপে উঠে আসতে পারি। তাই ওরা সমাধান হিসাবে কালা জাদুকেই ধরে নিয়েছিল। বলা হয়েছিল, পিরিয়ডের রক্ত লাড্ডুর সঙ্গে মিশিয়ে সকলকে দীপাবলির উপহার হিসাবে পাঠিয়েছি। '

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 18, 2022, 03:08 PM IST
Kangana Ranaut : 'পিরিয়ডের রক্ত দিওয়ালির লাড্ডুতে মিশিয়েছেন, কালা জাদু করেছেন ডাইনি কঙ্গনা...'

Kangana Ranaut, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সাফল্য পেতে 'কালা জাদু' করেছেন, এমন অভিযোগে 'ডাইনি' অপবাদ জুটেছিল কঙ্গনা রানাওয়াতের। সম্প্রতি, সেটা নিয়েই মুখ খুলেছেন বলিউডের 'কুইন'। এখানেই শেষ নয়, রটানো হয়েছিল পিরিয়ডের রক্ত লাড্ডুর সঙ্গে মিশিয়ে দীপাবলির উপহার হিসাবে পাঠাতেন কঙ্গনা। কঙ্গনার দাবি, কেউ বিশেষ ক্ষমতার অধিকারী হলে তাঁকে অনেকে 'ডাইনি' অপবাদ দিয়ে থাকেন। প্রসঙ্গক্রমে 'সদগুরু' জাগ্গী‌ বাসুদেবের একটি ভিডিয়ো শেয়ার করেছেন কঙ্গনা। 

চমকে উঠলেন তো?

তবে ইনস্টাস্টোরি এমনই বিস্ফোরক দাবি করেছেন করেছেন কঙ্গনা রানাওয়াত। 'সদগুরু' জাগ্গী‌ বাসুদেবের যে ভিডিয়োটি তিনি শেয়ার করেছেন, সেখানে সদগুরুকে বলতে শোনা যাচ্ছে, '২০০ বছর আগে শুধুমাত্র ডাইনি ভেবেই একজন মহিলাকে পুড়িয়ে মারা হত।' এই প্রসঙ্গক্রমেই কঙ্গনা লিখেছেন, 'আমাকেও ডাইনি বলা হয়েছে, কিন্তু আমায় আমি ওদের পুড়িয়ে মারতে দিইনি। যদিও আমি...হাঃ হাঃ হাঃ...ওখানে আমার সত্যিই ডাইনি হওয়া উচিত ছিল, আবরা কা ডাবরা।' সঙ্গে আগুনের ইমোজি লাগিয়েছেন। ইনস্টাস্টোরিতে কঙ্গনা লিখেছেন, '২০১৬ সালে এক নামী সংবাদমাধ্যমের সম্পাদক নিজের তদন্তের ক্ষমতা প্রদর্শন করতে লিখেছিলেন, আমি কালা জাদু করি। তিনি নাকি ভীষণভাবেই নিশ্চিত আমি আমার পিরিয়ডের রক্ত লাড্ডুর সঙ্গে মিশিয়ে সকলকে দীপাবলির উপহার হিসাবে পাঠিয়েছি। হাঃ হাঃ হাঃ...সেই দিনগুলি সত্যিই মজার ছিল। কেউ আসলে মানতেই পারছিলেন না, যাঁর কোনও ফিল্মি ব্যকগ্রাউন্ড নেই, পরামর্শদাতা নেই, কোনও এজেন্সি, গ্রুপ, বয়ফ্রেন্ড কিছুই নেই, সেই আমি কীভাবে টপে উঠে আসতে পারি। তাই ওরা সমাধান হিসাবে কালা জাদুকেই ধরে নিয়েছিল।'  

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

তবে ভোলার উপায় নেই, একসময় অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক অধ্যায়ন সুমন দাবি করেছিলেন, 'কঙ্গনা নাকি তাঁর পানীয়র সঙ্গে পিরিয়ডের রক্ত মিশিয়ে দিয়েছেন।' এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কঙ্গনাকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, এসবকথা তাঁকে আর আঘাত করে না। তবে পিরিয়ড নিয়ে এধরনের কথা না বলাই ভালো, কারণ, এই কারণেই তিনি সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা রাখেন। প্রসঙ্গত, খুব শীঘ্রই 'ইমারজেন্সি' ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই ছবির পরিচালক ও প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন কঙ্গনা। ইতিমধ্যেই ছবির টিজারে ইন্দিরা লুকে চমকে দিয়েছেন কঙ্গনা। টিজারে দেখি গিয়েছে বডি ল্যাঙ্গুয়েজ থেকে শুরু করে গলার আওয়াজ সবটাই বদলে ফেলেছেন নায়িকা। তাঁর এক ঝলকেই কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.