''এভাবে চললে পাক অধিকৃত কাশ্মীর একদিন তালিবান হয়ে যাবে'' ফের বিস্ফোরক কঙ্গনা

 শিবসেনার সঙ্গে কঙ্গনা রানাওয়াতের তরজা অব্যাহত। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2020, 06:54 PM IST
''এভাবে চললে পাক অধিকৃত কাশ্মীর একদিন তালিবান হয়ে যাবে'' ফের বিস্ফোরক কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন : মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর'-এর সঙ্গে তুলনা করেছেন। যা নিয়ে শিবসেনার সঙ্গে কঙ্গনা রানাওয়াতের তরজা অব্যাহত। এরই মাঝে ফের বিস্ফোরক কঙ্গনা। বললেন, এভাবে চলতে থাকলে 'পাক অধিকৃত কাশ্মীর' একদিন তালিবান হয়ে যাবে।

মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর'-এর সঙ্গে তুলনা করার পর কঙ্গনাকে একহাত নিয়েছেন শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। আর তার ঠিক পরক্ষণেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ কঙ্গনা প্রসঙ্গে বলেন, ''কঙ্গনার মুম্বইয়ে থাকার কোনও অধিকারই নেই। অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।'' আর অনিল দেশমুখের এই মন্তব্য প্রসঙ্গেই কঙ্গনা ফের টুইটারে লেখেন, ''উনি আমার গণতান্ত্রিক অধিকার কাড়ার চেষ্টা করছেন। এভাবে চলতে থাকলে পাক অধিকৃত কাশ্মীর থেকে তালিবান হয়ে যাবে।''

আরও পড়ুন-সুশান্তের ফরেন্সিক রিপোর্ট আসতে আরও ২ সপ্তাহ, আত্মহত্যার তত্ত্ব খারিজ AIIMS-এর!

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তিনি যেভাবে মুখ খুলছেন, তাতে নিজের নিরাপত্তার অভাববোধ করছেন বলে সম্প্রতি মন্তব্য করেন কঙ্গনা রানাউত। শুধু তাই নয়, মুম্বইতে থাকতে গিয়ে তাঁর পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো অনুভূতি হচ্ছে বলেও অভিনেত্রীকে বলতে শোনা যায়। মুম্বই পুলিসের উপর ভরসা পাচ্ছেন না বলে মত প্রকাশ করেন কঙ্গনা। এরপরই শিবসেনার সঙ্গে তাঁর জোর তরজা শুরু হয়ে যায়।

আরও পড়ুন-সুশান্ত মামলায় প্রথমবার বিবৃতি জারি, 'আত্মহত্যার তত্ত্ব' ওড়ালো CBI!

শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত কঙ্গনার উদ্দেশ্যে বলেন, মুম্বই পুলিসকে কার্যত অপমান করছেন বলিউড অভিনেত্রী। বলিউডের সঙ্গে মাদক কারবারীদের সম্পর্ক নিয়ে কঙ্গনার হাতে যদি কোনও তথ্য প্রমাণ থাকে, তাহলে তিনি যেন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। সঞ্জয় রাউতের ওই মন্তব্যের পর ফের তেড়ে ওঠেন বলিউড 'কুইন'। পাল্টা হুঁশিয়ারি দিয়ে 'কুইন' বলেন, তাঁর মুম্বইতে ফেরা নিয়ে অনেকে অনেক ধরনের হুমকি দিতে শুরু করেছেন। আগামী সপ্তাহের ৯ সেপ্টেম্বর তিনি মুম্বইতে ফেরার পরিকল্পনা করেছেন। মুম্বই বিমানবন্দরে তিনি কখন নামবেন, তা টুইট করে জানিয়ে দেবেন। কারও বাবার ক্ষমতা থাকলে, তাঁকে যেন আটকে দেখানো হোক।