'রক্তের প্রতি আসক্ত মুম্বই', কঙ্গনার পোস্টারে জুতো ছুড়ে মারার অভিযোগ

ভিডয়ো শেয়ার করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 4, 2020, 06:34 PM IST
'রক্তের প্রতি আসক্ত মুম্বই', কঙ্গনার পোস্টারে জুতো ছুড়ে মারার অভিযোগ
কঙ্গনার পোস্টারে জুতো ছুড়ে মার হয় বলে অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: ​ ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে কখনও বলিউডের একাংশের বিরুদ্ধে তোপ দাগছেন কঙ্গনা রানাউত, আবার কখনও মুম্বই প্রশাসনের বিরুদ্ধে। ফলে শিবসেনার সঙ্গে কার্যত  বাকযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বলিউড অভিনেত্রীর। কঙ্গনা যাদি মুম্বই এবং মহারাষ্ট্রকে ছোট করেন, তাহলে কিছুতেই সহ্য করা হবে না বলে স্পষ্ট জানিয়ে দিলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। 

 

মুম্বই বললে 'পাকিস্তান অধিকৃত কাশ্মীরের' মতো অনুভূতি হচ্ছে বলে বৃহস্পতিবার মন্তব্য করেন কঙ্গনা। এরপরই বলিউডের সেলেবদের একাংশ তেড়ে ওঠেন অভিনেত্রীর বিরুদ্ধে। পাশাপাশি শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত-সহ মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখও বলিউড 'কুইনের' বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন। এসবের মাঝেই এবার উঠে এল এক্কেবারে অন্যরকম ছবি। 

আরও পড়ুন : বলিউডের পার্টিগুলিতে 'মাদকের নেশায় আচ্ছন্ন' থাকেন অভিনেতারা, কঙ্গনাকে সমর্থন অধ্যয়নের

শুক্রবার একটি সংবাদমাধ্যমের ভিডিয়ো টুইট করেন কঙ্গনা। যেখানে কঙ্গনার পোস্টারে জুতো, চপ্পল ছুড়ে মারা হচ্ছে বলে দেখা যায়। ওই ভিডিয়ো নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে কঙ্গনা লেখেন, 'সুশান্ত এবং সাধু খুনের পর এবার আমার পোস্টারে জুতো ছুড়ে মারা হচ্ছে, মহারাষ্ট্রের প্রশাসন নিয়ে মন্তব্য করার জেরে। এর থেকেই স্পষ্ট হয়ে য়াচ্ছে যে রক্তের প্রতি আসক্ত হয়ে গিয়েছে মুম্বই।'

প্রসঙ্গত মহারাষ্ট্রের পালঘরে সম্প্রতি সাধু খুনের ঘটনায় প্রায় গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। এবার পালঘরের ঘটনার প্রসঙ্গ তুলেও মহারাষ্ট্র প্রশাসনকে খোঁচা দিলেন কঙ্গনা রানাউত।

.