Kangana Ranaut: ভারতের প্রথম প্রধানমন্ত্রী নাকি সুভাষ চন্দ্র বসু! কঙ্গনার কথায় হাসির রোল নেটপাড়ায়

Kangana Ranaut: ফের শিরোনামে বলি কুইন। সম্প্রতি অভিনেত্রীর এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে কঙ্গনাকে বলতে শোনা যায় যে, স্বাধীনতা সংগ্রামী এবং আজাদ হিন্দ ফৌজ নেতা সুভাষ চন্দ্র বসু ভারতের প্রথম প্রধানমন্ত্রী ছিলেন, পন্ডিত জওহরলাল নেহরু নন।

Updated By: Apr 5, 2024, 01:55 PM IST
Kangana Ranaut: ভারতের প্রথম প্রধানমন্ত্রী নাকি সুভাষ চন্দ্র বসু! কঙ্গনার কথায় হাসির রোল নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। ব্যক্তিগত থেকে শুরু করে কর্মজীবন নিয়ে বরাবরই শিরোনামে থাকেন অভিনেত্রী। ২০১৪ সালে কঙ্গনা বলেছিলেন ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় আসার পর ভারত সত্যিকারের স্বাধীনতা লাভ করেছিল। সেই কথা তখন বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। 

আসন্ন লোকসভা নির্বাচনে ২৭ মার্চ কঙ্গনা তাঁর নিজ শহর মান্ডি থেকে বিজেপি প্রার্থী হিসাবে ভোটের ময়দানে যোগ দিয়েছেন। তারপরই তিনি এক সাক্ষাৎকারে যোগ দেন। প্রায় এক সপ্তাহ পরে, সাক্ষাৎকারের একটি ভিডিয়ো ক্লিপ এক্স হ্যান্ডেলে এবং ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে পড়ে। সেই ভিডিয়োতে কঙ্গনাকে বলতে শোনা যায় যে, স্বাধীনতা সংগ্রামী এবং আজাদ হিন্দ ফৌজ নেতা সুভাষ চন্দ্র বসু ভারতের প্রথম প্রধানমন্ত্রী ছিলেন, পন্ডিত জওহরলাল নেহরু নন।

আরও পড়ুন: Juhi Chawla on Shah Rukh Khan: 'অন্যের রাগ আমার উপর দেখায়,' কিং খানকে নিয়ে বিস্ফোরক জুহি...

ভিডিয়োতে কঙ্গনা বলেন, 'প্রথমে আপনি আমাকে এই কথাটা স্পষ্ট করে বলুন। যখন আমরা স্বাধীনতা পাই, তখন ভারতের প্রথম প্রধানমন্ত্রী সুভাষ চন্দ্র বসু কোথায় গিয়েছিলেন।' তখন শো-এর হোস্ট অভিনেত্রীকে মনে করিয়ে দেন যে সুভাষ চন্দ্র ভারতের প্রধানমন্ত্রী নন। তখন কঙ্গনা একটি তত্ত্ব উপস্থাপন করেন। তিনি বলেন, 'সে ছিন না, কিন্তু কেন? সে কোথায় গেল? কীভাবে তাঁকে নিখোঁজ করা হয়েছিল?'

অভিনেত্রী আরও বলেন, 'সুভাষ চন্দ্র বোস ভারতের স্বাধীনতার জন্য জাপান, জার্মানির সঙ্গে যুদ্ধ করেছিলেন কিন্তু ভারতে অবতরণ করতে দেওয়া হয়নি।'
সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার মন্তব্য নেটিজেনরা তাঁকে তীব্র কটাক্ষ করেন। অভিনেত্রীর মতে, ভারত ২০১৪ সালে সালে স্বাধীনতা পেয়েছিল - নেতাজি বসু স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী ছিলেন। - সর্দার প্যাটেলকে প্রধানমন্ত্রী করা হয়নি কারণ তিনি ইংরেজি জানতেন না।

আরও পড়ুন: UP Shocker: কাজ দেওয়ার নামে উঠতি অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেইল!

এক নেটিজেন লেখেন, 'আগামী ৫ বছরে এই ধরণের আরও জোকসের জন্য কঙ্গনাকে মান্ডি থেকে ভোট করা উচিত।' আবার একজন লেখেন, 'আমি আশঙ্কা করছি যে কঙ্গনা যদি শিক্ষামন্ত্রী হতেন, তাহলে তিনি দাবি করে ইতিহাস পুনর্লিখন করতে চাইতে পারেন যে সুভাষ চন্দ্র বসু স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী ছিলেন।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.