UP Shocker: কাজ দেওয়ার নামে উঠতি অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেইল!

UP Shocker: কানপুর শহরের একজন উঠতি অভিনেত্রী লখনউ ভিত্তিক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ তোলেন। তিনি জানিয়েছেন, ওই ব্যবসায়ী তাঁকে মিউজিক ভিডিয়ো এবং সিনেমায় কাজ দেওয়ার অজুহাতে ধর্ষণের অভিযোগ করেছেন।

Updated By: Apr 5, 2024, 11:24 AM IST
UP Shocker: কাজ দেওয়ার নামে উঠতি অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেইল!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিনোদন জগতে কাস্টিং কাউচের ঘটনা সাধারণ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় একাধিক অভিনেত্রীরা নিজেদের খারাপ অভিজ্ঞতা শেয়ার করেছেন। ফের আবারও এক অভিনেত্রী গ্ল্যামারাস জগতের পিছনের অন্ধকার সত্যকে সামনে নিয়ে এসেছে। কানপুর শহরের একজন উঠতি অভিনেত্রী লখনউ ভিত্তিক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ তোলেন। তিনি জানিয়েছেন, ওই ব্যবসায়ী তাঁকে মিউজিক ভিডিয়ো এবং সিনেমায় কাজ দেওয়ার অজুহাতে ধর্ষণের অভিযোগ করেছেন।

জানা গিয়েছে, অভিযুক্ত লখনউতে অবস্থিত একটি বিনোদন ও প্রযোজন সংস্থার চেয়ারম্যান। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ইতোমধ্যেই এফআইআর দায়ের করেছে পুলিস। এফআইআরে প্রযোজনা সংস্থার চেয়ারম্যান সহ পাঁচজনের নাম রয়েছে।

আরও পড়ুন: Munawar Faruqui: তবে কি এবার রাজনীতিতে যোগ বিগ বস বিজেতার? নিজেই জানালেন আসল সত্যি...

ওই মহিলা জানিয়েছেন যে অভিনেত্রী হওয়ার ইচ্ছায় তিনি অভিযুক্ত চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তিনি তাঁর অভিযোগ জানান যে, ২০২৩ সালে ওই ব্যবসায়ী তাঁকে তাঁর কোম্পানি দ্বারা প্রযোজনা করা মিউজিক ভিডিয়ো ও সিনেমাগুলিতে কাজ করার প্রস্তাব দেয়। ২০২৩-এর  ৯ মে ওই ব্যবসায়ী তাঁকে মুম্বইয়ের এক হোটেলে ডেকে পাঠায়। সেই মত তিনি সেখানে যান।

নির্যাতিত অভিনেত্রী আরও জানান যে, অভিযুক্ত তাঁকে মুম্বইয়ের ওই হোটেলে প্রথমে তাঁকে পানীয় খেতে দেয়। তাতে তিনি কিছু মিশিয়ে দেয়। সেই সুযোগে তিনি তাঁকে ধর্ষণ করে। পরে তাঁর অশ্লীল ভিডিয়ো শ্যুট করার অভিযোগও করেছিলেন।

আরও পড়ুন: Vijay Deverakonda-Rashmika Mandanna: বারংবার সম্পর্কের কথা অস্বীকার! এবার ঘুরতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন বিজয়-রশ্মিকা...

শুধু তাই নয়, অভিযুক্তরা ওই ভিডিয়ো নিয়ে তাঁকে ব্ল্যাকমেইল করা শুরু করে। এবং হায়দরাবাদ ও গুয়াহাটির মত বিভিন্ন শহরের হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে তিনি অভিযোগ তোলেন।

নির্যাতিতা পুলিসকে আরও জানায়, বিনোদন কোম্পানির অভিযুক্ত চেয়ারম্যান তাঁকে অন্য এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্ক স্থাপণ করতে বাধ্য করছে। নির্যাতিত এর প্রতিবাদ করলে অভিযুক্তরা তাঁকে ও তাঁর পরিবারকে খুন করার হুমকি দেয়। ২ এপ্রিল আইপিসির প্রাসঙ্গিক ধারায় নাজিরাবাদ থানায় মামলাটি দায়ের করা হয়। ঘটনাটির তদন্ত চলছে এবং পুলিস জানিয়েছে যে সংগ্রহ করা প্রমাণের ভিত্তিতে তারা কাজ করবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.