Kangana Ranaut Vs Diljit Dosanjh: খালিস্তানিদের সমর্থন! দিলজিৎ দোসাঞ্জকে গ্রেফতারের হুমকি কঙ্গনার...

Kangana Ranaut Vs Diljit Dosanjh: 'পালস আ গই পালস' লেখা একটি মিম শেয়ার করে অভিনেতা-গায়ককে ট্যাগ করে কঙ্গনা লেখেন, 'শুধু বলছি'। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি খালিস্তান স্টিকার যুক্ত করেন এবং তার উপর একটি ক্রস সাইনও যোগ করেন। 

Updated By: Mar 22, 2023, 05:04 PM IST
Kangana Ranaut Vs Diljit Dosanjh: খালিস্তানিদের সমর্থন! দিলজিৎ দোসাঞ্জকে গ্রেফতারের হুমকি কঙ্গনার...

Kangana Ranaut, Diljit Dosanjh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কৃষক বিক্ষোভের সময় টুইট যুদ্ধ শুরু হয়েছিল কঙ্গনা রানাওয়াত ও দিলজিৎ দোসাঞ্জের মধ্যে। সেই শুরু হওয়া কঙ্গনা রানাউত বনাম দিলজিৎ দোসাঞ্জের লড়াই ফের উঠে এসেছে খবরের শিরোনামে। এ বার গায়ককে গ্রেফতারের হুমকি দিলেন অভিনেত্রী।কট্টরপন্থী প্রচারক অমৃতপাল সিংকে গ্রেফতারের জন্য পঞ্জাব পুলিসের অভিযানের মাঝেই কঙ্গনা নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিলজিৎ দোসাঞ্জকে কটাক্ষ করেন।

আরও পড়ুন- Jayati Chakraborty: সংগীত পরিচালক ও গায়িকাকে না জানিয়েই ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে বাদ জয়তী চক্রবর্তীর গান, সমালোচনার ঝড় নেটপাড়ায়...

'পালস আ গই পালস' লেখা একটি মিম শেয়ার করে অভিনেতা-গায়ককে ট্যাগ করে কঙ্গনা লেখেন, 'শুধু বলছি'। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি খালিস্তান স্টিকার যুক্ত করেন এবং তার উপর একটি ক্রস সাইনও যোগ করেন। অন্য একটি পোস্টে তিনি লিখেছেন, 'যারা খালিস্তানিদের সমর্থন করেছেন, তারা সবাই মনে রেখো পরবর্তী ব্যক্তি তুমি। পুলিস এখানে আছে। এখন আর সেই সময় নেই, যখন যে কেউ যা কিছু করতে পারত। দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে চাইলে বা তাকে ধ্বংস করতে চাইলে আপনাকে উচিত শিক্ষা দেওয়া হবে।

আরও পড়ুন- Sumona Chakravarti Photo: গোলাপি বিকিনিতে উষ্ণতা ছড়ালেন কপিল শর্মা শো-খ্যাত সুমনা, তুমুল শোরগোল নেটপাড়ায়...

কট্টরপন্থী প্রচারককে গাড়িতে পালিয়ে যেতে সাহায্য করার অভিযোগে পঞ্জাব পুলিশ চারজনকে গ্রেফতার করার পরই এগুলি পোস্ট করেন কঙ্গনা রানাওয়াত। অভিযোগ,  তাঁদের জেরার মাঝেই জলন্ধরের নাঙ্গল আম্বিয়ান গ্রামের একটি গুরুদ্বারে গিয়েছিলেন অমৃতপাল সিং। পঞ্জাব পুলিসের ইন্সপেক্টর জেনারেল (হেডকোয়ার্টার) সুখচৈন সিং গিল সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন,  ‘সে সেখানে জামা-কাপড় বদলায়, শার্ট-প্যান্ট পরে,  দুটো বাইকে করে আরও তিনজনের সঙ্গে পালিয়ে যায়।’ শনিবার যখন পুলিস তার সংগঠন 'ওয়ারিস পাঞ্জাব দে'র বিরুদ্ধে অভিযান শুরু করে তখন খালিস্তান সমর্থক গাড়ি বদল করে পালিয়ে যায়। পুলিস জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ১১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.