কন্যা সন্তানের মা হতে চলেছেন কঙ্গনার দিদি রঙ্গোলি

রঙ্গোলি কীভাবে তাঁর কন্যা সন্তান হওয়ার খবর দিতে পারেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 22, 2020, 01:42 PM IST
কন্যা সন্তানের মা হতে চলেছেন কঙ্গনার দিদি রঙ্গোলি

নিজস্ব প্রতিবেদন: খুব শীঘ্রই কন্যা সন্তানের মা হতে চলেছেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল। নিজের টুইটার হ্যান্ডেলে শনিবার নিজেই এই সুখবর দিয়েছেন রঙ্গোলি। এখবর শুনে হয়তবা অনেকেই ভাবছেন আমাদের দেশে ভ্রুণের লিঙ্গ নির্ধারণ বেআইনি। তাই রঙ্গোলি কীভাবে তাঁর কন্যা সন্তান হওয়ার খবর দিতে পারেছেন।

বলিউডের অনের তারকা যখন মা হওয়ার জন্য সারোগেসির পথে হাঁটছেন, ঠিক তখন কন্যা সত্তান দত্তক নেওয়ার কথা জানালেন রঙ্গোলি। একটি টুইটে রঙ্গোলি লিখেছেন, ''আমার ইতিমধ্যেই একটি সন্তান রয়েছে। আমি আরও একটি সন্তান চাইছিলাম। আমি আর আমার স্বামী (অজয় চান্দেল) সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি সমস্ত দম্পতিকেই উৎসাহিত করব সারোগেসির পথে না হেঁটে সন্তান দত্তক নেওয়ার পথে হাঁটতে। সারোগেট সন্তান হয়ত আপনার একান্তই নিজের হবে। তবে আমার মনে হয় যাঁরা ইতিমধ্যেই পৃথিবীতে এসে গিয়েছে, অথচ নিজের ঘর নেই, বাবা-মা নেই তাঁদের কে সেটা দেওয়া উচিত।''

আরও পড়ুন-জন্মদিনে প্রেম আর বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মনামী

আরও একটি টুইটে রঙ্গোলি জানিয়েছেন, ''আমাকে এই পদক্ষেপ নিতে উৎসাহিত করেছে আমার বোন কঙ্গনা। আমি আর অজয় ইতিমধ্যেই সমস্ত আইনি প্রক্রিয়া সেরে ফেলেছি। আশা করছি, আর কয়েক মাসের মধ্যেই আমাদের সঙ্গে আমাদের মেয়ে থাকবে। কঙ্গনা ইতিমধ্যেই আমাদের মেয়ের নাম রেখেছে গঙ্গা। আমরা ভাগ্যবান যে একজন গৃহহীন শিশুকে আমরা ঘর দিতে পারছি। 

কঙ্গনার দিদি রঙ্গোলি আর তাঁর স্বামী অজয়ের ইতিমধ্যেই একটি পুত্র সন্তান রয়েছে। যাঁর নাম পৃথ্বী। যাঁর বয়স এই মুহূর্তি ২ বছর ৩ মাস।

প্রসঙ্গত, শুক্রবারই সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা হওয়ার খবর সকলকে জানিয়েছেন শিল্পা শেট্টি। শুধু শিল্পাই নন, বলিউডে শাহরুখ-গৌরী থেকে আমির-কিরণ, করণ জোহর থেকে শুরু করে অনেকেই সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছে। অন্যদিকে সারোগেসির মাধ্যমে দুই পুত্রসন্তানের মা হওয়ার পাশাপাশি একটি কন্যা সন্তানও দত্তক নিয়েছেন সানি লিওন। 

আরও পড়ুন- কঙ্গনার সঙ্গে প্রেম করছেন যীশু!