করোনায় আক্রান্ত কণিকা কাপুরকে নিয়ে এবার কী বললেন চিকিতসকরা!

কতদিন হাসপাতালে থাকতে হবে বলিউডের জনপ্রিয় গায়িকাকে, সে বিষয়ে এখনও স্পষ্ট কিছু জানাননি চিকিতসকরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 31, 2020, 04:58 PM IST
করোনায় আক্রান্ত কণিকা কাপুরকে নিয়ে এবার কী বললেন চিকিতসকরা!

নিজস্ব প্রতিবেদন : পঞ্চমবারের পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে। ফলে বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরকে নিয়ে চিন্তায় রয়েছেন চিকিতসকরা। তবে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ফের কণিকার কোভিড ১৯-এর পরীক্ষা করানো হবে বলে সূত্রের খবর। ষষ্ঠবারের পরীক্ষায় যদি কণিকা কাপুরের রিপোর্ট নেগেটিভ আসে, তাহলেও বলিউড গায়িকাকে আগামী ১৪ দিন ফের হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : পঞ্চমবারের রিপোর্টও পজিটিভ, কেমন আছেন কণিকা কাপুর!

এদিকে কণিকা কাপুরের চতুর্থ এবং পঞ্চমবারের রিপোর্ট পজিটিভ আসায়, তাঁর পরিবারের লোকেরা দুঃশ্চিন্তায় সময় কাটাচ্ছেন। যদিও কণিকার রিপোর্ট পিজিটিভ এলেও, তাঁকে নিয়ে আশঙ্কার কিছু নেই। কারণ তিনি স্থিতিশীল রয়েছেন। ফলে এই মুহূর্তে তাঁকে নিয়ে অহেতুক বেশি চিন্তা করার কোনও প্রয়োজন নেই বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : করোনার প্রকোপ রুখতে হবে বিশ্বজুড়ে, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ একাধিক জায়গায় অনুদান নিক-প্রিয়াঙ্কার

গত ৯ মার্চ লন্ডন থেকে দেশে ফেরেন কণিকা কাপুর। ১১ মার্চ মুম্বই থেকে ফেরেন তাঁর পুরনো বাড়ি কানপুরে। এরপর লউনউয়ের পাঁচতারা হোটেলের পার্টিতে পরপর ৩ দিন হাজির হন তিনি। ফলে কণিকা কাদের সঙ্গে পার্টি করেন, তাঁদের নামের তালিকা মিলিয়ে নিজেদের বাড়ির মধ্যেই রাখা হয় কোয়ারেন্টাইনে। শেষ খবর পাওয়া পর্যন্ত কণিকা কাপুর দেশে ফেরার পর যাঁদের সঙ্গে সময় কাটান, তাঁদের কেউই কোভিড ১৯-এ আক্রান্ত হননি।