পথ দুর্ঘটনায় গুরুতর জখম, ICU-তে জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা Sanchari Vijay

 ICU-তে রাখা হয়েছে জাতীয় পুরস্কারজয়ী কন্নড় অভিনেতাকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 13, 2021, 07:52 PM IST
পথ দুর্ঘটনায় গুরুতর জখম, ICU-তে জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা Sanchari Vijay

নিজস্ব প্রতিবেদন : পথ দুর্ঘটনায় গুরুতর জঘম, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি দক্ষিণী অভিনেতা সঞ্চারি বিজয় (Sanchari Vijay)। বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ICU-তে রাখা হয়েছে জাতীয় পুরস্কারজয়ী কন্নড় অভিনেতাকে।

জানা যাচ্ছে, বন্ধুর বাড়িতে গিয়েছিলেন বিজয় (Sanchari Vijay)। শুক্রবার গভীর রাতে সেখান থেকেই বাইকে করে ফিরছিলেন অভিনেতা। ফেরার পথেই দুর্ঘটনা ঘটে। হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার মস্তিস্কের ডান দিকে আঘাত লেখেছে। সেখানে রক্তক্ষরণ হচ্ছে। তবে এই মুহূর্তে সঞ্চারি বিজয় আশঙ্কাজনক অবস্থাতে রয়েছেন। অভিনেতার অস্ত্রোপচার হয়েছে, তবে ৪৮ ঘণ্টা না কাটলে চিকিৎসকরা কিছুই বলতে পারছেন না।

আরও পড়ুন-''তোমার অবশ্যই রান্না শেখা উচিত'', বিয়ের পর শ্বশুরবাড়িতে শুনতে হয়েছিল Vidya-কে

 ২০১১ সালে 'রঙ্গাপ্পা হোগবিত্না' ছবির মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রাখেন সঞ্চারি বিজয় (Sanchari Vijay)। পরে দক্ষিণের একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। 'নান্নু আভানাল্লা' নামে একটি ছবিতে রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কার পান অভিনেতা। শেষবছর তাঁকে দেখা গিয়েছে ২০২০-তে মুক্তি পাওয়া 'অ্যাক্ট ১৯৭৮' ছবিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)