Darshan Thoogudeepa arrested: 'প্রেমিকা'কে অশ্লীল মেসেজ? যুবক খুনে গ্রেফতার কন্নড় সুপারস্টার দর্শন থগুদীপা!

Darshan Thoogudeepa arrested: সিসিটিভি ফুটেজ, প্রত্যক্ষদর্শীদের বয়ান ও অনান্য প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে কন্নড় সুপারস্টারকে। খুন করে খালে ফেলা হয় দেহ।

Updated By: Jun 11, 2024, 06:14 PM IST
Darshan Thoogudeepa arrested: 'প্রেমিকা'কে অশ্লীল মেসেজ? যুবক খুনে গ্রেফতার কন্নড় সুপারস্টার দর্শন থগুদীপা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'প্রেমিকা'কে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল মেসেজ পাঠাত এক যুবক! লোক ভাড়া করে সেই যুবককে খুন করান দর্শন থগুদীপা! এই অভিযোগে কন্নড় সুপারস্টার দর্শন থগুদীপাকে গ্রেফতার করল পুলিস। দর্শন থগুদীপাকে প্রথমে তাঁর মাইসোর ফার্মহাউস থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিস। পরে সেখান থেকে তাঁকে বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হয়। তারপর সেখানেই তাঁকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কন্নড় ইন্ডাস্ট্রির অন্যতম সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা দর্শন। 

৯ জুন কামাক্ষীপালা থানা এলাকার একটি খাল থেকে উদ্ধার হয় ৩৩ বছর বয়সী রেণুকা আচার্যের দেহ। তদন্তে নেমে পুলিস জানতে পারে নিহত ব্যক্তি চিত্রদুর্গের বাসিন্দা। ফার্মেসিতে কাজ করত নিহত যুবক। জানা গিয়েছে যে, কন্নড় সুপারস্টার দর্শন থগুদীপার স্ত্রী বিজয়লক্ষ্মীকে অশ্লীল মেসেজ পাঠিয়েছিল রেণুকা আচার্য। যদিও পাশাপাশি এটাও শোনা যাচ্ছে যে, সুপারস্টারের স্ত্রী নয়, দক্ষিণী অভিনেত্রী পবিত্রা গোধার গিয়েছিল সেই সব মেসেজ। আর এই মুহূর্তে পবিত্রা গোধার সঙ্গেই নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে রয়েছেন দর্শন। আর সেই পবিত্রা গোধাকেই সোশ্যাল মিডিয়ায় অশ্লীল মেসেজ করে উত্যক্ত করত রেণুকা আচার্য নামে ওই যুবক। যার জেরেই খুন হতে হয়েছে তাঁকে।

নিহতের শরীরে ক্ষতচিহ্ন মিলেছে। পাশাপাশি ঘটনার সিসিটিভি ফুটেজ, প্রত্যক্ষদর্শীদের বয়ান ও অনান্য প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে কন্নড় সুপারস্টারকে। অভিযোগ, দর্শন ঘনিষ্ঠের গ্যারেজেই ভারী অস্ত্র দিয়ে আঘাত করে খুন করা হয় তাঁকে। তারপর দেহ খালে ফেলে দেওয়া হয়। অভিনেতাকে গ্রেফতারের পাশাপাশি তাঁর নিরাপত্তাকর্মী সহ ১০ জনকে আটক করেছে পুলিস। তবে কন্নড় সুপারস্টার দর্শন থগুদীপাকে ঘিরে বিতর্ক এটাই প্রথম নয়। এর আগে ২০১১ সালে গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতার ও তারপর হাজতবাসও হয় অভিনেতার। এছাড়াও বহুবার আইন ভাঙার অভিযোগ উঠেছে তাঁর নামে। 

আরও পড়ুন, Noor Malabika Das: স্ট্রাগল আছে, কাজ নেই! বলিউডের উপর অভিমানেই অবসাদে বিদায় মালবিকার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.