Shatrughan-Sonakshi: সোনাক্ষীর বিয়ে ২৩ জুন, আর বাবা শত্রুঘ্নই জানেন না?

Sonakshi Sinha Wedding: দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করছেন সোনাক্ষী। আগামী ২৩ জুন মুম্বইয়ে বসবে সোনাক্ষী সিনহার বিয়ের আসর। শোনা যাচ্ছে পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন সোনাক্ষী। 

Updated By: Jun 11, 2024, 04:58 PM IST
Shatrughan-Sonakshi: সোনাক্ষীর বিয়ে ২৩ জুন, আর বাবা শত্রুঘ্নই জানেন না?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়ে সোনাক্ষী সিনহার বিয়ে আর সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদই জানেন না। দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বলিপাড়ার অন্দরে কান পাতলেই ভেসে আসছে সেই খবর। অথচ এই খবর নাকি জানেনই না শত্রুঘ্ন সিনহা। আগামী ২৩শে জুন বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের দাবাং গার্ল সোনাক্ষী সিনহা।

আরও পড়ুন, Noor Malabika Das: স্ট্রাগল আছে, কাজ নেই! বলিউডের উপর অভিমানেই অবসাদে বিদায় মালবিকার...

এক সাক্ষাৎকারে প্রবীণ অভিনেতা বললেন, সোনাক্ষী এবং জাহিরের বিয়ের পরিকল্পনার বিষয়ে তিনি অবগত নন। যখন মেয়ে তাঁকে এবং তাঁর স্ত্রীকে জানাবেন তাঁরা অবশ্যই হবু দম্পতিকে আশীর্বাদ করবেন। শত্রুঘ্ন বলেন, ‘নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর আমি দিল্লিতে এসেছি, এখনো দিল্লিতে রয়েছি। মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে আমি কারো সঙ্গে কথা বলিনি। বিয়ের বিষয়ে সোনাক্ষী আমাকে কিছু বলেনি। সোনাক্ষী যদি বিয়ের বিষয়ে আশ্বস্ত করে, তবে আমি ও আমার স্ত্রী গিয়ে নবদম্পতিকে আশীর্বাদ করে আসব। আমরা তার মঙ্গল কামনা করি।’ 

শত্রুঘ্ন সিনহা আরও বলেন, মেয়ের সিদ্ধান্তে পূর্ণ আস্থা রয়েছে তাঁর। তিনি জানান, মেয়ে বড় হয়েছে, জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার মতো পরিণতি এসেছে তাঁর মধ্যে। তবে খানিক আক্ষেপের সুরেই বলেন, আজকাল প্রজন্ম বাবা-মা'র থেকে বিয়ের জন্য অনুমতি নেওয়ার প্রয়োজনবোধ করে না, শুধুমাত্র নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়। তাঁর আরও বক্তব্য, তারা সোনাক্ষীর বিচারবুদ্ধির ওপরে ভরসা রাখেব। সে কখনও সংবিধান বর্হিভূত ও বেআইনি সিদ্ধান্ত নিতে পারে না। প্রাপ্তবয়স্ক হিসেবে তার সিদ্ধান্ত নেওয়ার নিজস্ব অধিকার রয়েছে। আমার মেয়ে যখন বিয়ে করবে তখন আমি নাচব।

আরও পড়ুন, Kangana Ranaut: 'বেশি কথা বললে থাপ্পড় খেতেই হবে', পদ্মা পাড়েও নিন্দিত কঙ্গনা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.