বিয়েতে গানের জন্য শ্বশুরমশাইয়ের কাছ থেকে পারিশ্রমিক নেন নেহা কক্কর?

কপিল শর্মার শোয়ে হাজির হন নেহা কক্কর 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 8, 2020, 06:14 PM IST
বিয়েতে গানের জন্য শ্বশুরমশাইয়ের কাছ থেকে পারিশ্রমিক নেন নেহা কক্কর?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ২৪ অক্টোবর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা কক্কর। দিল্লির এক গুরুদ্বারে বসে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ের আসর। গুরুদ্বারে বিয়ের পর প্রথমে দিল্লি এবং পরে পঞ্জাবে বসে নেহা এবং রোহনের রিসেপশন। পঞ্জাবে রিসেপশন সেরে মুম্বইতে ফিরে আসেন নেহা কক্কর। মুম্বইতে ফেরার পর সেখান থেকে সোজা দুবাইতে উড়ে যান নেহুপ্রীত।

হানিমুন সেরে ফেরার পর নেহা ফের নিজের কাজ শুরু করেছেন। জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে ফের নেহা কক্করকে দেখা যাবে। রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ের পাশাপাশি সম্প্রতি কপিল শর্মার শোয়ে হাজির হন বলিউডের রিমেক কুইন। সেখানে তাঁর বিভিন্ন প্রশ্ন করা হয়। যার মধ্যে অন্যতম, বিয়ের অনুষ্ঠানে নেহা কি তাঁর শ্বশুরমশাইয়ের কাছ থেকে পারিশ্রমিক নিয়েছেন গানের জন্য!

আরও পড়ুন : কালো-হলুদ বিকিনিতে পুলের জলে ইরা, ভাইরাল আমির-কন্যার ছবি

কপিলের এমন প্রশ্নের উত্তরে প্রথমে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং দুজনেই হেসে ফেলেন। পরে নেহা জানান, তাঁর শ্বশুরমশাই অত্যন্ত ভাল মানুষ। তিনি যদি শ্বশুরমশাইয়ের কাছে পারিশ্রমিক চাইতেনও, তাহলেও তিনি না করতেন না।

প্রসঙ্গত গত ২৪ অক্টোবর ২৫ বছরের রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ৩২-এর নেহা কক্কর। তাঁদের বয়সের ফারাক প্রকাশ্যে আসার পর বিস্তর জল্পনা শুরু হয়। তাঁদের বয়সের ফারাক নিয়ে বিভিন্ন মন্তব্য করা হলেও, নেহা বা রোহন এ বিষয়ে মুখ খোলেননি। তবে রোহনপ্রীত প্রথমে বিয়ের জন্য রাজি ছিলেন না তাঁর বয়সের জন্য। মাত্র ২৫ বছর বয়সে তিনি কীভাবে বিয়ে করবেন বলে প্রশ্ন করেন। যার উত্তরে নেহা স্পষ্ট জানিয়ে দেন, রোহন যদি বিয়েতে রাজি না হন, তাহলে যেন তিনি গায়িকার জন্য অপেক্ষা না করেন। নেহার উত্তর শুনে এরপর চটপট তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে, তাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধেন রোহনপ্রীত সিং।